ফার্স্ট লাভ এ মেহজাবীন-অপূর্ব

  বিনোদন ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫০ | অনলাইন সংস্করণ

ফার্স্ট লাভ এ মেহজাবীন-অপূর্ব
মেহজাবীন-অপূর্ব

প্রেমে পড়েছেন সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন। নাটকে দর্শকনন্দিত এ জুটি ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’-এর মতো প্রথম প্রেমে পড়েছেন। তবে এখন তাদের প্রেমের বসন্তকাল চলছে। চুটিয়ে প্রেম করছেন দুজনে।

বিষয়টি মেহজাবীন-অপূর্বের বাস্তব জীবনে নয়; নাটকে। একাধিক জনপ্রিয় নাটক উপহার দেয়া এই জুটি ‘ফার্স্ট লাভ’ নামে একটি নাটকে অভিনয় করছেন। আর নাটকটিতে থাকছে জমজমাট একটি গানও। সেটিও সবচেয়ে আলোচিত হচ্ছে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মিনার রহমান। গানে আরও কণ্ঠ দিয়েছেন তরুণ শিল্পী পূজা।

তাদের গাওয়া ‘স্বপ্ন ভেজা মেঘ’ নামের গানটি ফার্স্ট লাভ নাটকে ব্যবহার করা হয়েছে। যেটি নাটকটির মূল আকর্ষণ হিসেবে ধরা হচ্ছে।

স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সংগীত করেছেন রেজওয়ান শেখ। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গানটির ভিডিও আজ সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

গানটিতে অপূর্ব ও মেহজাবীন চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন মডেল-অভিনেতা অর্ণব অন্তু।

গান প্রসঙ্গে পূজা জানান, ভিডিওতে অভিনয় করা তিন শিল্পীই তার খুব পছন্দের। গান ও নাটকটি সবার ভালো লাগবে- এমন আশা পূজার।

গান প্রসঙ্গে মিনার রহমান বলেন, এর আগে কণা আর ন্যানসির সঙ্গে দুটি ডুয়েট গেয়েছি। এবার গাইলাম পূজার সঙ্গে। গানটি বেশ রোমান্টিক। ভালো কথা, ভালো সুরে গাওয়া। আর ভিডিওটি দেখার পর আরও ভালো লাগল। সব মিলিয়ে চমৎকার।

এর আগে বড় ছেলে নাটকে অভিনয় করে সাড়াজাগিয়েছেন অপূর্ব-মেহজাবীন। ওই নাটকটি এখনও দর্শকদের মুখে মুখে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×