সঙ্গী খুঁজে না পাওয়ায় মন খারাপ ক্যাটরিনার

  বিনোদন ডেস্ক ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৯ | অনলাইন সংস্করণ

সঙ্গী খুঁজে না পাওয়ায় মন খারাপ ক্যাটরিনার
ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

২০১৬ সালে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয় বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের। এরপর থেকে ক্যাটরিনা অনেকটা একা হয়ে পড়েন। সেসব পুরনো স্মৃতি ঝেড়ে এখন নিজের ক্যারিয়ারের দিকে মনোযোগী এই সুদর্শনী।

কাজের মাঝেই বেঁচে থাকতে চাইছেন ক্যাট সুন্দরী। সম্প্রতি পুরোনো প্রেমিক সালমান খানের সঙ্গেও বিবাদ মিটিয়েছেন। কাজও করেছেন একসঙ্গে। কিছুদিন পর তাদের অভিনীতি ভরত ছবি মুক্তি পাবে।

এতকিছুর পরও মন ভালো নেই ক্যাটরিনার। গত বছর ক্যাটরিনার সহকর্মী নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা-রণবীর, সোনম-আনন্দ, নেহা-অঙ্গদ সাত পাকে বধা পড়েন। শোনা যায়, এ বছরেই বলিউডের অনেকেরই সাত পাকের পথে এগোনোর কথা ভাবছেন। তবে এখনও যোগ্য সঙ্গী খুঁজে পাচ্ছেন না ক্যাট।

ক্যাটের সহকর্মীরা যখন একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন তখন মন খারাপ হয়ে যায় তার। কারণ প্রিয় সহকর্মীদের বিয়েতে যেতে যেতে অনেকটা একা হয়ে পড়েছেন ক্যাট!

সম্প্রতি এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, একটু অপেক্ষা করুন। সহকর্মী অভিনেত্রীদের উদ্দেশে ক্যাট বলেন, আমাকে পিছনে ফেলে কেউ যেয়ো না!

তবে একটি সূত্রে দাবি, শেষ পর্যন্ত সালমানের কাধেই ঝুলে পড়তে পারেন ক্যাট। সালমানের পরিবারেরও চাওয়া এটি। কিন্তু ক্যাটরিনা এ বিষয়ে এখনও পুরোপুরি সায় দিচ্ছেন না। তিনি জীবনসঙ্গী হিসেবে নির্ভরযোগ্য কাউকে বেছে নিতে চাইছেন। না পেলে সালমানের কাধে চড়বেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×