সন্তান কবে নেবেন, যা বললেন প্রিয়াঙ্কা

  বিনোদন ডেস্ক ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৫ | অনলাইন সংস্করণ

সন্তান কবে নেবেন, যা বললেন প্রিয়াঙ্কা
‘ইজ নট ইট রোম্যান্টিক’ সিনেমার প্রদর্শনীতে প্রিয়াঙ্কা ও নিক। ছবি: সংগৃহীত

গত বছরের ডিসেম্বরে বিয়ে হয় বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। তাদের সংসারজীবন তিন মাস হতে চলল। বিয়ের পর সন্তান জন্মদান একটি স্বাভাবিক ব্যাপার। সাধারণভাবেই প্রশ্ন আসে সন্তান নেয়ার বিষয়টি। প্রিয়াঙ্কা-নিক তারকা দম্পতির ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়।

এবার এই তারকা দম্পতির বিষয়েও প্রশ্ন তাদের ভক্তদের মনে। সম্প্রতি এক অনুষ্ঠানে প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন করা হয়, কবে তিনি সন্তান নেবেন?

জবাবে ‘দেশি গার্ল’ বলেন, আমরা দুজনই জানি যে সন্তান নিতে হবে। কিন্তু সেটা নিয়ে এক্ষুনি চিন্তাভাবনা করিনি। আমরা এমনিতেই খুব ব্যস্ত। স্বাভাবিক নিয়মে সময়মতোই সন্তান নেব। যখন সময় হবে, তখনই সেটা হয়ে যাবে।

গত ২ ডিসেম্বর ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরের উমেদ ভবন প্যালেসে জাঁকজমকভাবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়। একবার হিন্দু রীতিতে আরেকবার খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাদের। মধুচন্দ্রিমা শেষে দুজনই আবার তাদের কাজে ফিরেছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে সংসার করছেন প্রিয়াঙ্কা-নিক। খবর: টাইমস অব ইন্ডিয়ার।

ঘটনাপ্রবাহ : প্রিয়াংকা চোপড়ার বিয়ে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×