অভিনয়শিল্পী সংঘের বার্ষিক সাধারণ সভা ২২ ফেব্রুয়ারি

  মিল্কী রেজা ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩১ | অনলাইন সংস্করণ

সংগঠনটির বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক
সংগঠনটির বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক

আগামী ২২ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে চলেছে নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের বার্ষিক সাধারণ সভা। বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা প্লাজায় সকাল ৯টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে এ সভা।

যুগান্তরকে এ তথ্য জানিয়েছেন সংগঠনটির সভাপতি, অভিনয়শিল্পী এবং পরিচালক শহিদুল আলম সাচ্চু।

প্রথমেই রেজিস্ট্রেশন দিয়ে শুরু হবে দিনটি আনুষ্ঠানিকতা। এরপর সকাল সাড়ে ১০টায় সভার উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিকেল ৪টায় শুরু হবে সম্মেলন। এতে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এরপর রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। শহীদুল আলম সাচ্চু বলেন, ‘সংগঠনের বার্ষিক সাধারণ সভার আয়োজন নিয়ে আমরা এখন বেশ ব্যস্ত সময় পার করছি। ওই দিনই আমাদের পরবর্তী নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে।

তিনি বলেন, গত দুই বছরে আমরা শিল্পীদের স্বার্থরক্ষায় অনেক কাজ করেছি। এর ফলে অনেক শিল্পীই চাইছেন আমরা যেন আবারও নির্বাচন করি। আমরা শুরু করার পর সংগঠনের রেজিস্ট্রেশন করেছি।

২০ জন প্রবীণ অভিনয়শিল্পীর প্রত্যেকের জন্য প্রতি মাসে পাঁচ হাজার টাকার বাজার দেওয়া হচ্ছে। এতে আমাদের সহায়তা করছে স্বপ্ন।

সাচ্চু বলেন, ঢাকাকে পূর্ব, পশ্চিম, উত্তর, দক্ষিণ—চারটি ভাগে ভাগ করে চারটি হাসপাতালের সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়েছি।

যেখান থেকে আমাদের অভিনয়শিল্পী এবং তাঁদের পরিবারের সদস্যরা বিশেষ ছাড় পাবেন। টেলিভিশন সিটি করার কথাও বলে আসছি আমরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×