রাফি আমার প্রেমিক নন: তানিয়া বৃষ্টি

  বিনোদন ডেস্ক ২২ মার্চ ২০১৯, ১৪:০২ | অনলাইন সংস্করণ

রাফি আমার প্রেমিক নন: তানিয়া বৃষ্টি
অভিনেত্রী তানিয়া বৃষ্টি

সময়ের প্রতিশ্রুতিশীল অভিনেত্রী তানিয়া বৃষ্টি। ‘ঘাসফুল’ চলচ্চিত্রের মাধ্যমে সাড়াজাগানো এ অভিনেত্রীর ঘর ভেঙেছে। বিয়ের দুই বছর না যেতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এ সুদর্শনী।

তার বিচ্ছেদের সিদ্ধান্তের পেছনে নাকি কাজ করছে নতুন প্রেম। জনপ্রিয় নির্মাতা রায়হান রাফির সঙ্গে তানিয়া বৃষ্টির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে কিছু দিন ধরে। এ কারণেই নাকি স্বামীকে ডিভোর্স দিয়েছেন বৃষ্টি। তবে এই গ্লামারাস অভিনেত্রী বিষয়টি স্বীকার করেননি।

গত কয়েক দিন ধরেই স্বামীর সঙ্গে বৃষ্টির ছাড়াছাড়ি নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল চলচ্চিত্রপাড়ায়। সেই গুঞ্জন আরও ডালপালা মেলে সম্প্রতি এই গুণী অভিনেত্রীর এক স্ট্যাটাসে। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে বৈবাহিক অবস্থা ‘ম্যারিড’ থেকে ‘সিঙ্গেল’ করেন বৃষ্টি।

বৃষ্টি যাকে বিয়ে করেছেন, তিনি অস্ট্রেলিয়া প্রবাসী টেলিভিশন সাংবাদিক সাব্বির চৌধুরী। তিনি সিডনির একটি টেলিভিশনে সাংবাদিকতা করার পাশাপাশি বেশ কিছু টিভি নাটক প্রযোজনাও করেন। তার প্রযোজনায় কাজ করতে গিয়ে পরিচয় হয় তানিয়ার সঙ্গে। কিছু দিন চুটিয়ে প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতে ২০১৭ সালের ৩০ জুন বাগদান হয় তাদের।

বিয়ের পর ভালোই যাচ্ছিল তাদের সময়টা। কিছু দিন যেতে না যেতেই মতের অমিল দেখা দেয় এই দম্পতির। পরে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

এক বছর আগে তাদের বিয়েবিচ্ছেদ হয়ে যায়। এ বিষয়ে বৃষ্টি বলেন, পারিবারিকভাবেই সব কিছু হয়েছে। আমরা এখন আলাদা থাকছি।

বিচ্ছেদের এক বছর পর গণমাধ্যমকে জানানোর বিষয়ে তিনি বলেন, ‘আমি যখন বিয়ে করি, তখনও কাউকে বলিনি। তাই বিচ্ছেদের বিষয়েও কিছু জানাইনি। বিষয়টি আমার একান্তই ব্যক্তিগত। তাই এ বিষয়ে কিছুই বলতে চাইনি।’

এদিকে শোবিজ ও চলচ্চিত্র অঙ্গনে জোর গুঞ্জন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবির নির্মাতা রায়হান রাফির সঙ্গে প্রেম করছেন বৃষ্টি। গুঞ্জন উড়িয়ে দিয়ে তানিয়া বৃষ্টি বলেন, ‘এটি গুজব। রায়হান রাফির সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই। আমি তার পরিচালনায় একটি ছবিতে কাজ করেছি। আরেকটি প্রজেক্ট হওয়ার কথা চলছিল, এর বাইরে কোনো কিছুই নেই।’

বিচ্ছেদের বিষয়ে তানিয়ার ভাষ্য- এক জীবনে মানুষ অনেক ভুল সিদ্ধান্ত নেয়। অনেক ভুলের মধ্য দিয়ে যেতে হয়। আমাকেও সে রকম ভুলের মধ্য দিয়ে যেতে হয়েছে। তবে আগামীতে আর ভুল করতে চাই না। জীবনের অভিজ্ঞতা থেকে নেয়া শিক্ষা কাজে লাগাতে চাই।

‘ঘাসফুল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিয়া বৃষ্টির। এর পর ‘লাভার নাম্বার ওয়ান’, ‘আয়না সুন্দরী’, ‘যদি তুমি জানতে’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। নাটকেও নিয়মিত দেখা যাচ্ছে তাকে।দর্শকপ্রিয়তাও পাচ্ছেন ঢালিউড সুন্দরী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×