নির্বাচন করবেন না বলিউড ভাইজান

  বিনোদন ডেস্ক ২২ মার্চ ২০১৯, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

সালমান খান।
সালমান খান। ছবি সংগৃহীত

নির্বাচনে লড়বেন না, প্রচারেও অংশ নেবেন না বলে জানিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান। তবে এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে সালমান খানকে দেখা গিয়েছিল।

সম্প্রতি মধ্যপ্রদেশ কংগ্রেসের তরফ থেকে ইনদওরে প্রচারের জন্য সালমানকে অনুরোধ করা হয়েছিল। কারণ ইনদও হচ্ছে সালমানের জন্মস্থান।

সাধারণত জন্মস্থানের প্রতি একজন মানুষের দুর্বলতা থাকে। তাই সেই ভালোবাসা ও দুর্বলতাকে কাজে লাগিয়ে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস। তবে তা পুরোপুরি ব্যর্থ।

বলিউড ভাইজান সরাসরি বলেছেন, নির্বাচনে লড়বেন না, প্রচারেও অংশ নেবেন না। যদিও তিনি এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিয়েছেন।

এর আগে বিজেপির তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদির সঙ্গে একটি ঘুড়ি উৎসবে গিয়েছিলেন সালমান। সে সময় তিনি নরেন্দ্র মোদিকে ভালো মানুষ হিসেবে জানলেও এবার তিনি বলেছেন অন্য কথা।

এ প্রসঙ্গে সালমান বলেন, ভগবানই ঠিক করবেন দেশ সামলানোর জন্য কে যোগ্য ব্যক্তি। সে সময়ও রাজনৈতিক কোনো দলকে এগিয়ে নেয়ার ব্যাপারে আগ্রহ দেখাননি তিনি।

তরুণ প্রজন্মকে ভোটদানে অনুপ্রেরণা জোগাতে সপ্তাহখানেক আগে সালমান খান ও আমির খানকে টুইটারে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সে সময়ে সালমান সবাইকে ভোটদানে উৎসাহিত করে টুইট করেন। তবে এখন প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×