সুবর্ণা মুস্তাফার সঙ্গে শুটিংয়ে কক্সবাজারে সব্যসাচী

  বিনোদন ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ১৫:৩৬ | অনলাইন সংস্করণ

সুবর্ণা মুস্তাফার সঙ্গে শুটিংয়ে কক্সবাজারে সব্যসাচী
ফাইল ছবি

ফেলুদা চরিত্রে অভিনয় করে সাড়াজাগানো কলকাতার বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এখন কক্সবাজারে। ‌'গুণ্ডি' নামের একটি চলচ্চিত্রে অভিনয় করতে তিনি বাংলাদেশে এসেছেন। এ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

লন্ডনের পাঁচটি শহরে ইতোমধ্যে গুণ্ডির প্রথম অংশের শুটিং ধারণ করা হয়েছে। আগামীকাল বুধবার থেকে কক্সবাজারে শুরু হচ্ছে ছবিটির শুটিং।

শুটিংয়ে অংশ নিতে ২৫ মার্চ দিবাগত রাতে ঢাকায় এসে পৌঁছান সব্যসাচী। মঙ্গলবার সকালে বিমানপথে কক্সবাজার উড়ে যান তিনি। সেখানে কাল থেকে ছবিটির শুটিংয়ে অংশ নেবেন এ তারকা। এতে সুবর্ণা মুস্তাফা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অপর্ণা ঘোষ ও মাজনুন মিজান।

‘গুণ্ডি’র চিত্রনাট্য লিখেছেন রেজা আরিফ। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন লন্ডনে বসবাসরত বাঙালিকন্যা ফিওনা।

মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুই নারী-পুরুষের গল্প নিয়ে এগিয়ে যাবে গুণ্ডির কাহিনী। অবসরে থাকা এই বয়সী নারী-পুরুষের সম্পর্ক কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেন, এসব বিষয় উঠে আসবে ছবিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×