বলিউড নায়িকা আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

  বিনোদন ডেস্ক ৩১ মার্চ ২০১৯, ১০:৩৮:২৪ | অনলাইন সংস্করণ

বলিউড নায়িকা আমিশা প্যাটেল। ফাইল ছবি

হৃত্বিক রোশনের সঙ্গে ‘কাহো না প্যায়ার হ্যায়’ দিয়ে ব্লকবাস্টার পদার্পণ করেন বলিউড নায়িকা আমিশা প্যাটেল।

পরবর্তী সময়ে দু-একটি ভালো সিনেমা থাকলেও শেষ কবে তিনি হিট সিনেমা উপহার দিয়েছেন তা কারও মনে নেই। তবে এবার প্রতারণার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

আমিশার বিরুদ্ধে প্রযোজক অজয় কুমার সিংহ আড়াই কোটি টাকার প্রতারণার মামলা করেছেন।

অজয়ের অভিযোগ, ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবি করবেন বলে আমিশা এবং তার বিজনেস পার্টনার কুনাল গ্রুমার তার কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সে ছবি হয়নি। আমিশাও ওই টাকা তাকে ফেরত দেননি বলে অভিযোগ। এই মর্মে রাঁচি আদালতে মামলা করেছেন অজয়।

অজয় জানান, গত বছর মার্চে রাঁচির একটি অনুষ্ঠানে আমিশা ও কুনালের সঙ্গে তার দেখা হয়। সেই সময় তাদের আড়াই কোটি টাকা দিয়েছিলেন তিনি।

অজয় বলেন, ওরা আমাকে বলেছিল- ২০১৮ সালের জুনে ছবিটি রিলিজ করবে। যেটি আমার জন্য লাভজনক হবে। কিন্তু সেটি হয়নি। ওরা কথা দিয়েছিল দু-তিন মাসের মধ্যে টাকাটা ফেরত দেবে। তিন কোটি টাকার একটি চেকও দিয়েছিল। কিন্তু সেটি বাউন্স করে। সেটি ওদের জানানোর পর আমিশার সঙ্গে বড় বড় লোকেদের ছবি দেখিয়ে আমাকে ভয় দেখায়। ওরা বলেছিল এ বছর ছবিটা রিলিজ করবে। কিন্তু তেমন কোনো খবর এখন পর্যন্ত আমার কাছে নেই।

তবে এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি আমিশা। আইনিভাবেই এ সমস্যার মোকাবেলা করা হবে বলে জানান নায়িকার ঘনিষ্ঠজনরা।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত