ভূতের অভিনয়ের সময় ভূতে ধরল অভিনেত্রীকে (ভিডিও)

  অনলাইন ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

Vut

বিশ্ববিখ্যাত হরর ছবি ‘দি একজরসিস্ট’ (১৯৭৩) তোলার সময়ে বেশকিছু প্যারানর্মাল অঘটন ঘটেছিল। প্যারানর্মালবিদরা জানিয়েছেন, সেই ছবির মূল অ্যান্টাগনিস্ট আসিরীয় পিশাচ পাজুজুর প্রভাবেই এসব কাণ্ড ঘটেছিল। ‘দি একজরসিস্ট’ নিয়ে আজও বিতর্ক রয়েছে। এবার ‘দি একজরসিস্ট’ এর প্যারানর্মাল ঘটনার মতোই আরেক ঘটনার ঘটেছে কম্বোডিয়ায়। খবর কলকাতা২৪-এর।

স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, কম্বোডিয়ায় সম্প্রতি এক হরর ছবির শ্যুটিং চলাকালীন এক ভয়াবহ ঘটনা ঘটেছে। এই ছবিতে যে অভিনেত্রী ভূতের ভূমিকায় অভিনয় করছিলেন, তিনি হঠাৎই তার এক সহঅভিনেতাকে আক্রমণ করে বসেন। সেই অভিনেতার গলায় একটা তার জড়িয়ে তার শ্বাসরোধের চেষ্টা করেন তিনি। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান সেটে উপস্থিত মানুষজন। পরে সেখানেই বসে পড়েন এই অভিনেত্রী। তার আচরণ তখন একেবারেই অস্বাভাবিক। উপস্থিত কেউ সেই অবস্থার ভিডিও তুলে ফেসবুকে পোস্ট করলে মুহূর্তে তা ভাইরাল হয়ে ওঠে। ভিডিও ১ কোটি ৭২ লাখ বার দেখা হয়েছে।

তবে ওই অভিনেত্রীর পরিচয় প্রকাশ করা হয়নি। ভিডিওর পোস্ট কপিতে কম্বোডিয়ান ভাষায় লেখা রয়েছে, অতীব দুর্ভাগ্যের বিষয়, আমাদের টিমে কোনও অশরীরীর উপদ্রব শুরু হয়েছে। ‘রুম স্পিরিট রুম’ নামের এই ছবির শুটিংয়ে যেতে কলাকুশলীরা সাহস পাচ্ছেন না।’

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.