এবার ওপরাহর সঙ্গে হাত মেলালেন প্রিন্সেস ডায়ানাপুত্র হ্যারি

  বিনোদন ডেস্ক ১৩ এপ্রিল ২০১৯, ১৯:২৪ | অনলাইন সংস্করণ

এবার ওপরাহর সঙ্গে হাত মেলালেন প্রিন্সেস ডায়ানাপুত্র হ্যারি
প্রিন্স হ্যারি এবং ওপরাহ উইনফ্রে। ছবি: সংগৃহীত

প্রিন্সেস ডায়ানার ছেলে প্রিন্স হ্যারি এবার হাত মেলালেন জনপ্রিয় অভিনেত্রী ওপরাহ উইনফ্রের সঙ্গে।

প্রিন্স হ্যারি এবার নিজেকে তৈরি করতে চান আলাদা পরিচিতি হিসেবে, তিনি শুধু ব্রিটিশ রাজপরিবারের ছোট রাজকুমারের পরিচয় হিসেবে থাকতে চান না।

রাজপরিবারের পরিবারের বাইরেও নিজেকে আলাদা হিসেবে পরিচিতি করাতে চান সারা বিশ্বে। সে জন্যই প্রথম এ পদক্ষেপ নিলেন। শনিবার ভারতীয় একটি অনলাইনে খবরটি প্রকাশ হয়।

প্রিন্সেস ডায়ানার অস্বাভাবিক মৃত্যুর পর বেশ কয়েক বছর ধরে মানসিক চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন প্রিন্স হ্যারি। যাতে মায়ের মৃত্যুশোক কাটিয়ে ওঠা যায়। এ বিষয়টি তিনি প্রকাশ্যে বলেছিলেন।

আগামী দিনে প্রিন্স হ্যারি সেলিব্রিটি টকশো হোস্ট ওপরাহ উইনফ্রের সঙ্গে যৌথভাবে অ্যাপলের জন্য তৈরি করবেন মানসিক স্বাস্থ্যের ওপর তথ্যচিত্রের একটি বিশেষ সিরিজ।

এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন প্রিন্স হ্যারি। বিবৃতিতে তিনি জানিয়েছেন, ওপরাহর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি খুবই গর্বিত। আমরা কয়েক মাস ধরে এই সিরিজ নিয়ে চিন্তা করছিলাম, অবশেষে এটি বাস্তবায়িত হলো।

এই সিরিজ সমাজ ও মানুষের বিশেষ উপকার আসবে বলে আশা করি। Netflix এবং Amazon –কে টেক্কা দিতে টেক জায়েন্ট Apple সম্প্রতি টেলিভিশন স্ট্রিমিংয়ের ব্যবসা শুরু করেছে।

দ্য রয়াল ফাউন্ডেশন এই সিরিজটি তৈরি করতে সব ধরনের সাহায্য করেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×