তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

  যুগান্তর ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ১৪:৩৯ | অনলাইন সংস্করণ

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ইতিমধ্যে গোপনে বাগদান সেরে ফেলেছেন এই টালি সুন্দরী। এখন শুধু সানাই বাজার অপেক্ষা।

ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ, সোমবার (১৫ এপ্রিল) গোপনে বাগদান সেরেছেন রোশন ও শ্রাবন্তী। আগামীকাল শুক্রবার প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন শ্রাবন্তী।

বাগদানের মতো বিয়ের অনুষ্ঠানও চুপিসারেই হতে যাচ্ছে। আর বিয়ের অনুষ্ঠানটি হতে যাচ্ছে চণ্ডীগড়ে রোশনের বাড়িতেই।

হবু বর-কনে এরই মধ্যে চণ্ডীগড়ে পৌঁছে গেছেন। আগামী এক সপ্তাহের মধ্যে কলকাতায় ফিরছেন না শ্রাবন্তী।

এর আগের খবর ছিল বন্ধুত্বকে প্রেমে রূপ দিতে চলেছেন শ্রাবন্তী। এ বিষয়ে নিজের ইনস্টাগ্রাম ও টিকটকে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

ওই টিকটকে দেখা গেছে, শ্রাবন্তী বলছেন- বন্ধুত্ব ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমে। তাতে একেবারেই আপত্তি নেই তার।

এ ভিডিও প্রকাশের পর টালিপাড়ায় গুঞ্জন রটে - ব্যক্তিগতজীবনে তৃতীয়বারের মতো প্রেমে পড়েছেন শ্রাবন্তী। রোশন সিং মন্টি নামের এক পাঞ্জাব নাগারিকের সঙ্গে বেশ সখ্যতা গড়ে উঠেছে তার।

গত চার মাস ধরেই ওই ব্যক্তির সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। বর্তমানে কলকাতাতেই নিবাস এই মন্টির। ছেলে ঝিনুককে নিয়ে মন্টির বাড়িতে ইতিমধ্যে গেছেন শ্রাবন্তী। মন্টিকে বেশ কিছু পার্টিতে শ্রাবন্তীর সঙ্গে দেখা গেছে। ঝিনুকও রোশনকে পছন্দ করতে শুরু করেছে।

এ বিষয়ে শ্রাবন্তী জানিয়েছিলেন, মন্টি তার নতুন বন্ধু। একটি বিমান সংস্থার কেবিন ক্রু মন্টি।

শ্রাবন্তীর মুখে বন্ধুত্বের কথা শোনা গেলেও তার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কটা ভেবেচিন্তেই এগিয়ে নিতে চান শ্রাবন্তী। বিষয়টি এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না তারা।

প্রসঙ্গত দীর্ঘ ১৩ বছর সংসার জীবনের পর ২০০৩ সালে টালি সিনেমার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর। এর পর গত বছর ১০ জুলাই কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বিয়ের তিন মাস যেতে না যেতেই সে সম্পর্কও বিচ্ছেদে রূপ নেয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×