মালাইকার সঙ্গে বিচ্ছেদ বিষয়ে যা বললেন আরবাজ খান

  যুগান্তর ডেস্ক ১৯ এপ্রিল ২০১৯, ১২:১৪ | অনলাইন সংস্করণ

মালাইকার সঙ্গে বিচ্ছেদ বিষয়ে যা বললেন আরবাজ খান

টানা ২১ বছর এক ছাদের নিচে বসবাসের পর ২০১৭ সালে বিচ্ছেদ ঘটে বলি আইটেম সং কুইন মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খানের।

একটি বিরতি দিয়ে দুজনেই নিজেদের নতুন জীবনসঙ্গী বেছে নিতে চলেছেন। সম্প্রতি বনি কাপুরের ছেলে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা জুটি বেঁধেছেন। এ নিয়ে বলিমহলে তুমুল হইচই ও সমালোচনা চললেও তাতে কান দিচ্ছেন না তারা।

শোনা যাচ্ছে, চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা।

এদিকে মালাইকাকে হারিয়ে জর্জিয়া আন্দ্রিয়ানি নামে এক বিদেশি নারীর সঙ্গে সম্পর্ক গড়েছেন আরবাজ খান। জর্জিয়াকে নিয়েই সংসার করতে চান তিনি।

যদিও ভারতীয় গণমাধ্যমের খবর, এর পরও মালাইকাকে ভুলতে পারছেন না আরবাজ খান।

অর্জুনের সঙ্গে মালাইকা কোথায় যায়, কী করছে সব খবরই যেন আরবাজের জানা।

আর এ জন্য তিনি দুজন গুপ্তচরও নাকি নিয়োগ করেছিলেন বলে বিটাউনের খবর।

বিচ্ছেদের পরও মালাইকার প্রতি আরবাজের এমন আকর্ষণ বিষয়টি বর্তমানে বিটাউনের গুঞ্জন।

সেই গুঞ্জনকে সামনে আনতেই সম্প্রতি আরবাজ খানকে এক টকশোয়ে সঞ্চালক সে বিষয়ে কিছু জানতে চান।

জবাবে আরবাজ খানের দীর্ঘশ্বাস, সবকিছু ঠিকঠাকই চলছিল, তবে হঠাৎ সবকিছু টুকরো টুকরো হয়ে গেল।

মালাইকা এখন অর্জুনের সঙ্গে বাকিটা জীবন কাটাতে চাইছেন এমন প্রশ্নের মাঝেই সঞ্চালককে থামিয়ে জবাব দেন আরবাজ, দম্পতিদের মাঝে যদি সবকিছু নিয়েই দ্বন্দ্ব থাকে, বিশ্বাস উঠে যায়, তবে এটিই ভালো যে তারা নিজ নিজ মতে জীবনটা পরিচালনা করুক এবং সিদ্ধান্ত নিক।'

মালাইকা ও অর্জুন চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এমন গুঞ্জনে কথা আবার মনে করিয়ে দিয়ে সঞ্চালক অতিথি আরবাজকে প্রশ্ন ছুড়েন, বিয়ে নামক পারিবারিক বন্ধনের ওপর আপনার আস্থা কি এখনও?

এ বিষয়ে আরবাজ বলেন, হ্যাঁ, অবশ্যই আছে। পৃথিবীর শুরু থেকেই মানুষ বিয়ের রীতিতে অভ্যস্ত। অনেকের বৈবাহিক জীবন বেশ সুখের। তবে বিয়ে করেননি এমন ঘটনাও রয়েছে অনেক। বিষয়টি অতীতেও হয়েছে। তারা ভালোভাবেই জীবনটা কাটিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত এর আগে কারিনা কাপুরের একটি অনুষ্ঠানে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ বিষয়ে মুখ খুলেছিলেন মালাইকা অরোরা। প্রতিদিনই বিভিন্ন খুঁটিনাটি বিষয়ে আরবাজের সঙ্গে ঝগড়া হতো জানিয়ে সেদিন তিনি বলেছিলেন, একসঙ্গে অসুখী থাকার চেয়ে আলাদা হয়ে যাওয়াই ভালো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×