শ্রাবন্তী-রোশন সাতপাকে বাঁধা পড়ছেন আজ

  বিনোদন ডেস্ক ১৯ এপ্রিল ২০১৯, ১৫:০৬ | অনলাইন সংস্করণ

শ্রাবন্তী-রোশন সাতপাকে বাঁধা পড়ছেন আজ
শ্রাবন্তীর বিয়ে আজ। ছবি:সংগৃহীত।

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর বিয়ে আজ। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই সুদর্শনী। ইতিমধ্যে গোপনে সেরে ফেলেছেন বাগদান। আজ শুধু সানাই বাজার অপেক্ষা।

শ্রাবন্তীর বর রোশন সিং মন্টি। চণ্ডীগড়ে রোশনের বাড়িতেই হতে যাচ্ছে বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যে বর-কনে চণ্ডীগড়ে পৌঁছে গেছেন। বিয়ের পর আগামী এক সপ্তাহ তারা সেখানেই থাকবেন। ভারতীয় গণমাধ্যম খবরে বলা হয়েছে, সোমবার গোপনে বাগদান সেরেছেন রোশন ও শ্রাবন্তী।

শ্রাবন্তীর হবু স্বামী রোশন পেশায় একটি এয়ারলাইনসের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দুজনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। তাদের প্রেম চলে চুপিসারে। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের মা-বাবার সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী। পরে চুপিসারে বাগদানটাও সেরে ফেলেন তারা।

কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রাম ও টিকটকে একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। ওই টিকটকে দেখা গেছে, শ্রাবন্তী বলছেন- বন্ধুত্ব ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমে। তাতে একেবারেই আপত্তি নেই তার।

এ ভিডিও প্রকাশের পর টালিপাড়ায় গুঞ্জন রটে- তৃতীয়বারের মতো প্রেমে পড়েছেন শ্রাবন্তী। রোশন সিং মন্টি নামের এক পাঞ্জাব নাগরিকের সঙ্গে বেশ সখ্য গড়ে উঠেছে তার।

সোমবার বাগদানের অনুষ্ঠান হয় তপসিয়ার একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন টালিউডের জনপ্রিয় এ অভিনেত্রী। অন্যদিকে রোশনের পরনে ছিল ব্লেজার-স্যুট।

এনগেজমেন্টে আমন্ত্রিত কোনো অতিথির সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেন্যুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

প্রতিবেদনে আরও বলা হয়, বিয়ের গুঞ্জন শুরু হওয়ার আগে শ্রাবন্তীর শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশনের মা। তাকে রীতিমতো ‘মা’ বলেও সম্বোধন করতেন শ্রাবন্তী। সুতরাং চুপিসারে হলেও পরিবারের সঙ্গে বিয়ের প্রস্তুতি বহুদিন ধরেই চলছিল বোঝাই যাচ্ছিল।

এর আগে দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। সেই সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহবহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সে কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুক নামে শ্রাবন্তীর একটি ছেলে রয়েছে। মায়ের সঙ্গেই থাকে ১৪ বছরের ঝিনুক।

তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। এই বিয়েতে ছেলে ঝিনুকের সায় আছে বলেও জানা গেছে। কারণ ছেলের অমতে শ্রাবন্তী বিয়ে করবেন না।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দুজনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউ-ই স্পষ্ট করে কিছু বলেননি।

গত জানুয়ারিতে কৃষ্ণণের সঙ্গে বিচ্ছেদের পর এই নায়িকার নামের সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় গায়ক তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×