শ্রাবন্তীর মালা বদলের ছবি ফেসবুকে ভাইরাল

  যুগান্তর রিপোর্ট ১৯ এপ্রিল ২০১৯, ১৮:২৮:৫২ | অনলাইন সংস্করণ

শ্রাবন্তীর মালা বদলের ছবি ফেসবুকে ভাইরাল।

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্ত্রীর রোশন সিংহের সঙ্গে বাগদানের পর এবার মালা বদলও শেষ করেছেন।

শ্রাবন্ত্রীর তৃতীয় বিয়ের খবর সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে কয়েক দিন থেকেই। এবার মালা বদলের ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, রোশনের দেশের বাড়ি চণ্ডীগড়েই বসছে তাদের বিয়ের আসর। তাই আগেই নাকি চণ্ডীগড়ে গেছেন শ্রাবন্তী ও তার পরিবার। কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন।

এদিকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে শ্রাবন্তী ও রোশনের মালা বদলের একটি ছবি।

ছবিতে দেখা যাচ্ছে দুজনের গলাতেই রয়েছে মালা ও কপালে তিলক। তবে ছবিটি দেখে ঠিক বোঝা যাচ্ছে না যে, বিয়ে কী সম্পন্ন হয়ে গেছে, না বাগদানের ছবি।

তবে এই ছবিটি দিয়ে অনেকেই তাদের শুভকামনা জানাচ্ছেন। তৃতীয় বিয়ের কোনও খবর যাতে প্রকাশ্যে না আসে এই বিষেয়ে সচেতন শ্রাবন্তী।

এর আগে দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। সেই সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহবহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সে কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুক নামে শ্রাবন্তীর একটি ছেলে রয়েছে। মায়ের সঙ্গেই থাকে ১৪ বছরের ঝিনুক।

তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। এই বিয়েতে ছেলে ঝিনুকের সায় আছে বলেও জানা গেছে। কারণ ছেলের অমতে শ্রাবন্তী বিয়ে করবেন না।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দুজনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউ-ই স্পষ্ট করে কিছু বলেননি।

গত জানুয়ারিতে কৃষ্ণণের সঙ্গে বিচ্ছেদের পর এই নায়িকার নামের সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় গায়ক তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত