সোনমের ভাইরাল হওয়া ছবি নিয়ে উঠেছে যে প্রশ্ন

  যুগান্তর ডেস্ক ২০ এপ্রিল ২০১৯, ১৩:০৫ | অনলাইন সংস্করণ

সোনমের ভাইরাল হওয়া ছবি নিয়ে উঠেছে যে প্রশ্ন
বলি তারকা সোনম কাপুর

সোশ্যাল মিডিয়ার যুগে শোবিজ অঙ্গন বা তারকাদের খোঁজ-খবর, ছবি সবই যেন মুহূর্তে ভাইরাল।

বিষয়টিকে ইতিবাচক হিসাবেই দেখেন তারকারা। তারকাদের অনেকেই এখন ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকতে দেখা গেছে। ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে তারা নিজেরাও ছবি পোস্ট করেন এসব সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেসব ছবিতে হুমড়ি খেয়ে পড়ে নেট জনতা।

আর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যের ঝড় তোলেন তারা। তেমনই বলি অভিনেত্রী সোনম কাপুর ও তার স্বামীর একটি ছবি ভাইরাল হয়েছে ভারতীয় নেট দুনিয়ায়। ছবিটি ঘিরে একটি প্রশ্নে সরব নেটিজেনরা।

ছবিতে দেখা গেছে, একটি দোকানের ভেতর হলুদ গাউন পরে সোনম কাপুর দাঁড়িয়ে আর তার জুতার ফিতা বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। তারকা দম্পতির এমন প্রেমময় দৃশ্যটি দেখছেন আশপাশের ক্রেতারা। ছবিতে সোনম ও আহুজা দুজনকেই হাস্যজ্বল দেখা গেছে।

গতকাল ভাইরাল ভবানি নামের এক টুইটার হ্যান্ডেলে এ ছবিটি পোস্ট হয়। এরপর তা হা হুহু করে ছড়িয়ে পড়ে। এর সঙ্গে একটি প্রশ্ন ঘুরপাক খেতে থাকে ছবিটি জুড়ে।

নিজের জুতোর ফিতে কেন নিজে বাঁধলেন না সোনম? তা হলে কি তিনি সন্তানসম্ভবা?

অনেকেই ছবিটির ওই মুহূর্তকে বলছেন‘সিন্ডারেলা মোমেন্ট’। যেভাবে রুপকথার গল্পে রাজা তার প্রেয়সী সিন্ডারেলার পায়ে জুতা পরিয়ে দেয়।

বিষয়টিতে আনন্দ আহুজার প্রশংসাও করেছেন অনেকে। আনন্দকে স্ত্রীর প্রতি সম্মান ও সহযোগী স্বামী হিসাবে দেখছেন তারা।

তবে সেসব বিষয়কে ছাপিয়ে সোনম মা হতে চলেছেন কিনা এমন প্রশ্নই বেশি জিজ্ঞেস করা হচ্ছে।

এ বিষয়ে এখনও কিছু জানাননি এই তারকা দম্পতি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×