সংসার বাঁচাতে সিএনজি চালাচ্ছেন অভিনেত্রী!

  যুগান্তর রিপোর্ট ১৮ মে ২০১৯, ২০:৪৪ | অনলাইন সংস্করণ

অভিনেত্রী শিল্পী সরকার অপু।
অভিনেত্রী শিল্পী সরকার অপু। ছবি সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী শিল্পী সরকার অপু সংসার চালাতে এখন হয়েছে সিএনজি চালক। তবে বাস্তবে নয় পর্দায় একজন সিএনজি চালক হিসেবে দেখা যাবে তাকে।

অভিনয়ের দক্ষতা দিয়ে ইতোমধ্যে দর্শক হৃদয় জয় করেছেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে। গুটিকয়েক সিনেমায়ও দেখা মিলেছে তার।

অভিনেত্রী সরকার অপু কখনো স্ত্রী, মা, বোন, দাদি, নানিসহ বিভিন্ন চরিত্রে কাজ করেন। তাই এবারো হয়নি তার ব্যতিক্রম। একেবারে ভিন্ন এক চরিত্রে হাজির হলেন এই অভিনেত্রী। আর এই নতুন চরিত্রটি সবাইকে চমক লাগিয়েছে।

নাটকের পোস্টারে সিএনজি চালকের বেশে দেখা মিলছে এই অভিনেত্রীর। পুরুষ সেজে সিএনজি চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করছেন তিনি।

‘সিএনজি ড্রাইভার’ শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন রবিউল সিকদার। পরিবারের চাকা সচল রাখতে নিজের বেশ পরিবর্তন করে রাস্তায়ও নামেন অনেকে। তেমনই এক গল্প ‘সিএনজি ড্রাইভার’।

এমন চরিত্রে নিজেকে তুলে ধরতে তিনদিন ওয়ার্কশপ করেছেন তিনি। এই অভিনেত্রী জানান, নারী হয়ে সিএনজি চালানো চাট্টিখানি কথা নয়! চরিত্রটিকে নিজের মধ্যে ধারণ করে নিজেকে প্রস্তুত করেই কাজটি করতে চেয়েছি।’

নাটকে অপু ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিষ্টি জাহান, আজম খান, হিন্দোন রায়, আনসার আলী, রহিম সুমন, আলিফ, ফারুক ও সোহাগ প্রমুখ।

শুক্রবার চ্যানেল আইতে বেলা ২টা ৫০ মিনিটে নাটকটি প্রচার করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×