লায়লা-মজনুর ফার্স্ট লুক প্রকাশ

  বিনোদন ডেস্ক ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১৮:৪৭ | অনলাইন সংস্করণ

প্রচলিত চিত্রের বাইরে প্রেম, ভালোবাসাকে উপস্থাপন করতে সুখ্যাতি রয়েছে ইমতিয়াজ আলির। ফের তেমন উপস্থাপনা নিয়ে হাজির হচ্ছেন বলিউডের এ গুণী নির্মাতা। নির্মাণ করতে যাচ্ছেন ‘লায়লা মজনু’র রিমেক। এরই মধ্যে এর ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে।

অতিপরিচিত ঐতিহাসিক প্রেমকাহিনী ‘লায়লা মজনু’। মূল গল্প এক থাকলেও সমসাময়িক প্রেক্ষাপটে তৈরি হচ্ছে সিনেমাটি। এই প্রথম বালাজি মোশন পিকচার্সের সঙ্গে যৌথভাবে কাজ করছেন ইমতিয়াজ। তবে পরিচালকের ভূমিকায় নয়। একতা কাপুরের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমাটি বানাচ্ছেন এই গুণী সিনেব্যক্তিত্ব।

‘লায়লা মজনু’ পরিচালনা করছেন ইমতিয়াজেরই ভাই সাজিদ আলি। এ নিয়ে প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগামী ৪ মে এটি মুক্তি পাবে। তবে এতে লায়লা ও মজনু চরিত্রে কারা অভিনয় করছেন, তা নিয়ে রহস্যের জট খোলেনি।

‘লায়লা মজনুর’ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছেন খোদ একতা কাপুর। সোশ্যাল মিডিয়ায় আপলোড করে তিনি লিখেছেন- ‘দেখ, আমি আমার ভালোবাসা (ভ্যালেন্টাইন) পেয়ে গেছি। বহু প্রাচীন এপিক লাভ স্টোরি পুনর্নির্মাণ করা নিয়ে আমি ভীষণ এক্সাইটেড।’

এর আগে ১৯৭৬ সালে এ ঐতিহাসিক প্রেমকাহিনী নিয়ে ছবি তৈরি করেন হরনাম সিং রাওয়ালি। এতে মজনু চরিত্রে ঋষি কাপুর ও লায়লা চরিত্রে রঞ্জিতা কৌর অভিনয় করেন। বক্স অফিসে তা তুমুল সাড়া ফেলে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত