ছোট পর্দার জুটি মনোজ-নাবিলাকে দেখা যাবে বিজ্ঞাপনচিত্রে...

  বিনোদন ডেস্ক ২৩ মে ২০১৯, ১৫:৫৬ | অনলাইন সংস্করণ

ছোট পর্দার জুটি মনোজ-নাবিলাকে দেখা যাবে বিজ্ঞাপনচিত্রে...
ছোট পর্দার জুটি মনোজ-নাবিলাকে দেখা যাবে বিজ্ঞাপনচিত্রে...

ছোটপর্দার জনপ্রিয় জুটি মনোজ-নাবিলাকে প্রথমবারের মতো দর্শক দেখবে পেট্রোম্যাক্স এলপি গ্যাসের নতুন একটি বিজ্ঞাপনচিত্রে। পেট্রোম্যাক্স এলপি গ্যাসের এই বিজ্ঞাপনচিত্রটির শুট হলো কদিন আগেই ঢাকার অদূরে।

বিজ্ঞাপনটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন নাবিলা ও মনোজ। আমাদের গ্রাম বাংলার চিরচেনা একটি পটভূমিতে তৈরি বিজ্ঞাপনের গল্পটি।

যেখানে বহুকাল ধরে প্রচলিত গ্রাম বাংলায় নারীদের জীবন এবং তাদের মাটির চুলায় রান্নার কষ্টকে ফুটিয়ে তোলা হয়েছে। গল্পটি অনেকের জীবনের সঙ্গেই মিলে যাবে।

মনোজ-নাবিলা চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন তাদের চরিত্র দুটি। নাবিলাকে প্রথমবারের মতো এমন একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

অনেকদিন ধরেই বাজারে আছে পেট্রোম্যাক্স। এটি পেট্রোম্যাক্সের দ্বিতীয় বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি নির্মাণ করেন আউটকাস্ট ফিল্মস এর ডিরেক্টর ধ্রুব হাসান, সিনেমাটোগ্রাফিতে কামরুল হাসান খসরু এবং প্রযোজনায় ছিলেন সোহেল আবিদ।

বিজ্ঞাপনী সংস্থা গ্রে অ্যাডভারটাইজিং এর সার্বিক তত্ত্বাবধানে বিজ্ঞাপনটি নির্মিত হয়।

পেট্রোম্যাক্সের অনলাইন হেল্প নাম্বারে ফোন দিলেই ওরা সিলিন্ডার ডেলিভারি দেয়ায় সহযোগীতা করবে। পেট্রোম্যাক্স বাংলাদেশের সর্বত্র পাওয়া যায়।

গুণগত মান আর সুবিধা মিলিয়ে পেট্রোম্যাক্স বাজারের অন্যতম এলপি গ্যাস। প্রয়োজনে পাশে থাকার অঙ্গিকার নিয়েই পেট্রোম্যাক্স যাত্রা শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×