ভালোবাসায় ভয় ক্যাটরিনার

  বিনোদন ডেস্ক ০৬ জুন ২০১৯, ১৪:০২ | অনলাইন সংস্করণ

ভালোবাসায় ভয় ক্যাটরিনার

বলিউডে সালমান খান-ক্যাটরিনার প্রেম নিয়ে কম কথা হয়নি। এই জুটির দীর্ঘদিনের প্রেম ও বিচ্ছেদ নিয়ে তাদের ভক্তদের মধ্যে কানাঘুষা নতুন নয়।

বলিউডে বহুদিনের গুঞ্জন সুপারস্টার সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই গুঞ্জনের পক্ষে বাজিও ধরতে প্রস্তুত অনেকে। তবে সালমান-ক্যাটরিনার সেই মধুর সম্পর্ক স্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় বলিউডের এই আকাঙ্ক্ষিত জুটির।

সালমানকে বাদ দিয়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। সেই সম্পর্কও টেকেনি। এর পর থেকে কিছু দিন সিঙ্গেল ছিলেন বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত এ নায়িকা।

এরপর স্বভাবতই প্রেম নিয়ে খুব একটা আগ্রহ দেখাননি ক্যাটরিনা। তার কাছে ভালোবাসা বিষাদে পরিণত হয় একটা সময়।

তবে বলিপাড়ার খবর হচ্ছে- এই দুজনের সম্পর্ক আবারও জোড়া লাগার পথে। যদিও এ বিষয়ে এখনও এই দুজনের কেউ প্রকাশ্যে কিছু স্বীকার করেননি। তবে তাদের মধ্যে যে এখন গভীর বন্ধুত্ব সেটি স্পষ্ট। তবে বন্ধুত্ব ঘনিষ্ট হলেও ভালোবাসাবাসিতে ভয় ধরেছে ক্যাটরিনার। এমনই ইঙ্গিত দিয়েছেন এই বলিউড সেনসেশন।

সম্প্রতি ‘ভারত’ নামে একটি সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। এই পর্বের অতিথি টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ।

সঞ্চালক কপিল শর্মা ক্যাটরিনাকে জিজ্ঞেস করেন, কোন জিনিসকে তিনি সবচেয়ে ভয় পান? জবাবে ক্যাট বলেন, ‘আমি ভালোবাসাকে ভয় পাই।’

আলাপ চলাকালে অর্চনা বলেন, ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।

সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, ‘আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে।’ সালমানের এমন মন্তব্যে সজোরে হেসে ওঠেন উপস্থিত সবাই।

সুপারস্টারের মন্তব্যে উপস্থিত সবাই হেসে উঠলেও এখনও এটা পরিষ্কার নয়, সালমান সত্যিই কৌতুক করে বলেছেন কিনা। তবে অনেকেই বলছেন সালমান মনের কথা বলে ফেলেছেন।

শোতে সালমানের বিয়ে নিয়ে প্রশ্ন করেন কপিল শর্মা? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘এ প্রশ্নের উত্তর কেবল দুজন দিতে পারবে—সালমান ও ভগবান।’ ক্যাটরিনা আরও জানান, সালমানের সেরা বন্ধুদের মধ্যে সাজিদ নাদিয়াদওয়ালা অন্যতম।

প্রসঙ্গত, বিচ্ছেদের পর দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে দেখা যায়নি ক্যাট-সালমান জুটিকে। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে তাদের পুনর্মিলন হয়। সালমান-ক্যাটরিনা জুটির পরবর্তী ছবি ভারত।এটি এবারের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×