আজ প্রচারিত হবে মাহফুজুর রহমানের গান

  বিনোদন ডেস্ক ০৭ জুন ২০১৯, ১৮:১৩ | অনলাইন সংস্করণ

আজ প্রচারিত হবে মাহফুজ রহমানের গান
ড. মাহফুজুর রহমান, ছবি: সংগৃহীত

ঈদ উপলক্ষে ভক্তদের নতুন গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। আজ ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

‘মন থেকে রইল শুভ কামনা’ শিরোনামে সঙ্গীতানুষ্ঠানের ১০টি গানই শ্রোতারা উপভোগ করবেন ড. মাহফুজুর রহমানের কণ্ঠে।

সবগুলো গানই রোমান্টিক ধরনের। গানগুলো শিরোনাম হলো - ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে।

সব গানের সুর করেছেন যৌথভাবে মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, নাজমা মোহাম্মদ, মোহাম্মদ ইকবাল হোসেন, শেখ রেজা শানু এবং রাজেশ ঘোষ।

গত কয়েকদিন ধরেই চ্যানেলটিতে অনুষ্ঠানটির প্রমো দেখানো হচ্ছে। যে কারণে শ্রোতারা অধীর অপেক্ষায় আছেন।

এক সময়ের সফল পোশাকশিল্প (গার্মেন্ট) ব্যবসায়ী মাহফুজুর রহমান গান গাইতে বেশ ভালোবাসেন। তার স্ত্রী ইভা রহমানও একজন সঙ্গীতশিল্পী।

মাহফুজুর রহমানের গান গাওয়া নিয়ে অনেক সমালোচনা ও আলোচনা হয়েছে। তবে এসবে মোটেই কান দেন না মাহফুজুর রহমান।

এ বিষয়ে মাহফুজুর রহমান বক্তব্য, যারা গান বোঝেন না তারাই তার গানের সমালোচনা করেন।

বিশেষ একটি শ্রেণি তাকে হেয় করতে ষড়যন্ত্রে লিপ্ত অভিযোগ করে তিনি বলেন, তারা সব সময় আমার পেছনে লেগে থাকে। আমি ভালো করি বা খারাপ করি সব বিষয়েই নেতিবাচক মন্তব্য করে সেই শ্রেণি।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ট্রল বা নেতিবাচক মন্তব্যের বিষয়ে মাহফুজুর রহমান বলেন, আমি ব্যক্তিগতভাবে ফেসবুক পছন্দ করি না। ফেসবুক অনেক ভালো ও শক্তিশালী মাধ্যম।

ফেসবুকের ইতিবাচক ব্যাপারগুলো না ব্যবহার করে তরুণ প্রজন্ম এই মাধ্যমের অপব্যবহার বেশি করছে বলে মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত ২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। এরপর ২০১৭-এর ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ শিরোনামে বেশ কয়েকটি গান নিয়ে হাজির হন তিনি। একই বছর তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপনা আঁকি’ প্রকাশ হয়। সে গানগুলো দিয়ে আলোচনায় আসেন তিনি। ২০১৮ সালেও তার ‘বলো না তুমি কার’ একক সংগীতানুষ্ঠান প্রচারিত হয় এটিএন বাংলায়। সেই ধারাবাহিকতায় ঈদুল ফিতর ২০১৯ এও নিজের ১০টি গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×