এবার মাহতিম শাকিবের বিরুদ্ধে অভিযোগ

  বিনোদন ডেস্ক ০৯ জুন ২০১৯, ১৪:৪৬ | অনলাইন সংস্করণ

এবার মাহতিম শাকিবের বিরুদ্ধে অভিযোগ
নতুন প্রজন্মের উঠতি গায়ক মাহতিম শাকিব। ছবি: ইউটিউব

শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠল নতুন প্রজন্মের উঠতি গায়ক মাহতিম শাকিবের বিরুদ্ধে।

তার বিরুদ্ধে এ অভিযোগ করেছে বেসরকারি টিভি চ্যানেল নাগরিক টিভি।

আজ রোববার চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু এক ই-মেইল বার্তায় এ অভিযোগ আনেন।

ওই ই-মেইলে উল্লেখ করা হয়, চ্যানেলটিতে ঈদের পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি গানের মেলা অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদও প্রচার হয়। কিন্তু শোয়ের ঠিক একদিন আগে মাহতিম চ্যানেলটির অনুষ্ঠানপ্রধানকে জানান, তিনি শোতে অংশ নিতে পারবেন না।

মাত্র একদিন আগে তার এমন সিদ্ধান্তে বেশ বিব্রতকর অবস্থার সম্মুখীন হতে হয়েছে চ্যানেলটিকে।

মাহতিমের এমন কাণ্ডে কামরুজ্জামান বাবু বলেন, একজন নতুন উঠতি শিল্পীর কাছ থেকে এমন অপেশাদারি আচরণ মেনে নেয়া যায় না। এটি তার জন্যই ক্ষতিকর।

কী কারণে শিডিউল দিয়েও হঠাৎ শোতে না আসার সিদ্ধান্ত নিয়েছেন মাহতিম? এমন প্রশ্নে তিনি বলেন, যতদূর জেনেছি- এই কয়েক দিনের মধ্যে বগুড়ার একটি শোতে অংশগ্রহণের অফার পেয়েছেন মাহতিম। সেখানে পারিশ্রমিকের অংকটা আমাদের চেয়ে অনেক বেশি। তাই সেই শোকে হাতে নিতেই আমাদের অনুষ্ঠানে না আসার সিদ্ধান্ত নেন মাহতিম।

বিষয়টি প্রকাশ করতে গিয়ে আরও তীর্যক ভাষায় তিনি বলেন, কেবল গান শুরু করা কোনো নবীন শিল্পী যদি ক্যারিয়ারের শুরুতেই এভাবে বেশি টাকার লোভে একটি শিডিউল শো ফাঁসিয়ে দিয়ে অন্য শো নিয়ে নেন, তবে তার কাছে ভবিষ্যতে আমরা আর কী বা আশা করতে পারি! এদিকে বিষয়টি অস্বীকার করে শুধু ভুল বোঝাবুঝি বলে দাবি করেন মাহতিম শাকিব।

জানা গেছে, আজ বেলা ১২টার দিকে ওই চ্যানেলের অনুষ্ঠানপ্রধান কামরুজ্জামান বাবুর কাছে এ জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন মাহতিম।

উল্লেখ্য, গত মাসে 'অপরাধী'খ্যাত উঠতি গায়ক আরমান আলিফের বিরুদ্ধেও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছিল। অনুষ্ঠানে আসার কথা দিয়েও তিনি আসেননি এবং ফোনেও সে বিষয়ে কিছু জানাননি বলে অভিযোগ করেছিল একটি বেসরকারি চ্যানেল।

এবার মাহতিমের বিষয়ে একই রকম অভিযোগ ওঠায় নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে পেশাদারিত্বের অভাব রয়েছে বলে জানিয়েছেন সংগীতাঙ্গনের কেউ কেউ।

বিষয়টি শিল্পী সমাজের জন্য হতাশার বলে মনে করছেন তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×