১০০ কোটির ক্লাবে সালমান-ক্যাটরিনার ‘ভারত’

  বিনোদন ডেস্ক ০৯ জুন ২০১৯, ১৬:০৮ | অনলাইন সংস্করণ

১০০ কোটির ক্লাবে সালমান-ক্যাটরিনার ‘ভারত’

বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত জুটি সালমান খান-ক্যাটরিনা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদের দিন। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি প্রথম দিনেই ৪২ কোটি ৩০ লাখ রুপি ঘরে তুলেছে, যা রেকর্ড।

তৃতীয় দিন এ ছবির আয় ছিল প্রায় ৯৬ কোটি রুপি। চতুর্থ দিনেই ‘ভারত’ ছুঁয়ে ফেলে ১০০ কোটির বেঞ্চমার্ক।

বলিউডে এখনও পর্যন্ত ১০০ কোটির ক্লাবে সবচেয়ে বেশিসংখ্যক ছবি রয়েছে সালমানেরই। ভাইজানখ্যাত এ অভিনেতা ১৪টি ছবি ১০০ কোটির ক্লাবে রয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছেন অক্ষয় কুমার ও অজয় দেবগন। দুজনেরই ১০টি করে ছবি বক্স অফিসে পেরিয়েছে ১০০ কোটি রুপি। সাতটি ছবিতে ১০০ কোটি রুপির ওপর আয় নিয়ে শাহরুখ খান রয়েছেন তৃতীয় স্থানে। আমিরের ক্যারিয়ারে এখন পর্যন্ত ছটি ছবি পেরিয়েছে ১০০ কোটির মাইলফলক।

বুধবার ভারতের চার হাজার ৭০০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ভারত। ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি— প্রায় সব কিছুই ‘ভারত’ ছবির কোনো না কোনো অংশে ধরতে চেষ্টা করেছেন সালমান। ভারতে ৪ হাজার ৭০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি।

এ সাফল্যের পর সালমান টুইট করেছেন, ‘আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনিং দেয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। খুব আনন্দ হচ্ছে। গর্বও…, জয় হিন্দ।’

‘ভারত’-এ দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরেছেন সালমন-ক্যাটরিনা জুটি। ফের তাদের রোম্যান্স দেখার সুযোগ পেলেন দর্শকরা। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন জার্নির মধ্য দিয়ে দেখানো হয়েছে ভারতের ইতিহাস।

ছবি প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, ‘একটি দেশ এবং একটি মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।’

'ভারত'-এর মধ্য দিয়ে দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরেছেন সালমান-ক্যাটরিনা জুটি। এর আগে এই জুটির টাইগার জিন্দা হ্যায় ছবি মুক্তি পায়, যেটি ব্যবসাসফল হয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×