কণ্ঠশিল্পী সালমার স্বামী কারাগারে

  যুগান্তর রিপোর্ট ০৩ জুলাই ২০১৯, ১৭:৪৫ | অনলাইন সংস্করণ

সালমার ও  সানাউল্লাহ নূরী সাগর।
সালমার ও সানাউল্লাহ নূরী সাগর। ছবি সংগৃহীত

জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা সালমার বর্তমান স্বামী সানাউল্লাহ নূরী সাগরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার আদালতে হাজির হয়ে তার বিরুদ্ধে দায়ের করা মামলায় জামিন আবেদন করলে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেয়া হয়।

কক্সবাজারের নারী নির্যাতন ট্রাইবুনালে আগের স্ত্রীর দায়ের করা মামলায় সানাউল্লাহকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট তাপস রক্ষিত এ তথ্য নিশ্চিত করেন।

আদালত সূত্র জানা গেছে, গত বছরের নভেম্বরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ সানাউল্লাহ নূরী সাগরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্মীর মা দিলারা খানম (নম্বর-২৫৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ১১(গ)/৩০)।

এ মামলায় উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নিয়েছিলেন। সেই জামিনের মেয়াদ শেষ হওয়ায় বুধবার নিম্ন আদালতে হাজির হয়েছিলেন সানাউল্লাহ নূরী সাগর ও তার বাবা-মা।

এসময় তার আইনজীবী কক্সবাজার আদালতের আহমদ কবিরসহ ঢাকা থেকে আনা আরো ৮-১০ জন জামিনের আবেদন করেন। কিন্তু শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×