বিদ্রুপকারীকে সরাসরি থাপ্পড় মারতে চাইলেন জারিন

  বিনোদন ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:২২ | অনলাইন সংস্করণ

জারিন,

ব্যঙ্গ-বিদ্রুপ প্রায় সব অভিনেত্রীকেই সহ্য করে চলতে হয়। কিন্তু তার মাত্রা যদি হয় অত্যধিক, তা হলে তা সহ্য করা কঠিন হয়ে দাঁড়ায়। তখন মেজাজ ধরে রাখাও কঠিন। এবার সেই কারণে নিজের ওপর নিয়ন্ত্রণ হারালেন বলিউড ললনা জারিন খান।

এক টেলিভিশন শোয়ে হাজির হয়েছিলেন তিনি। অনুষ্ঠানটির প্রথানুযায়ী, এতে উপস্থিত ছিলেন এক ট্রোল। সেখানে তার ওপর ক্ষেপে যেতে দেখা গেল তাকে। ওই ট্রোলকে হালের ক্রেজ সরাসরি হুমকি দিলেন, আমার হাত তোর মুখের থেকে বড়। আমি টেনে এক থাপ্পড় মারলে তোর মুখ ভেঙে যাবে।

শোনা যাচ্ছে, ট্রোলদের ওপর ভীষণ ত্যক্ত-বিরক্ত জারিন। তাদের জ্বালায় নাকি শান্তিতে ঘুমাতে পারছেন না তিনি।

কেউ বলছেন, ক্যাটরিনা কাইফের সঙ্গে চেহারার মিল থাকায় বলিউডে সুযোগ পেয়েছেন জারিন। আবার কেউ বিদ্রুপ করে বলছেন, মোটা বয়স্ক মাসিমা, অভিনয়ের অ জানেন না।

এমন কথাবার্তা শুনলে কারই বা মেজাজ ঠিক থাকে। তাই তো সেই ট্রোলের প্রতি ফেটে পড়েছেন হেট স্টোরি-৩ খ্যাত অভিনেত্রী। এ যেন পরোক্ষভাবে সব ট্রোলকেই মারধরের হুমকি দিলেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেছেন জারিন। তাতে লিখেছেন- কাপুরুষের মতো ইউজার নেমের পেছনে লুকিয়ে থেকে কেন? কিছু বলার থাকলে সরাসরি আমার মুখের ওপর বল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×