মাটি খুঁড়ে অনন্ত জলিলের ২০ লাখ টাকা উদ্ধার, গাড়িচালক আটক

  যুগান্তর রিপোর্ট ১৮ জুলাই ২০১৯, ১৩:২৩:৫৭ | অনলাইন সংস্করণ

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের টাকা চুরির মামলার আসামি গাড়িচালক শহীদ বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।

শহীদের কাছ থেকে ২৭ লাখ টাকা উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ। এর মধ্যে ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে গাড়িচালক শহীদের ঘরের মেঝে খুঁড়ে। বাকি সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে শহীদের স্ত্রীর কাছ থেকে।

অনন্ত জলিলের মালিকানাধীন এজেআই গ্রুপের গাড়িচালক শহীদের বিরুদ্ধে গত ৭ এপ্রিল ৫৭ লাখ টাকা চুরির মামলা হয় সাভার থানায়। এর পর থেকে পুলিশ শহীদকে খুঁজছিল। সাভার ডিবির পরিদর্শক আবুল বাশার জানান, ভোলা জেলার দৌলতখান উপজেলার জয়নগর গ্রাম থেকে মঙ্গলবার বিকালে শহীদকে গ্রেফতার করা হয়।
শহীদের সঙ্গে তার স্ত্রী আরজু বেগম এবং সহযোগী জুয়েল ও শাহাবুদ্দিনকেও গ্রেফতার করেছে পুলিশ।

টাকা উদ্ধারের বিষয়ে পুলিশ কর্মকর্তা বাশার বলেন, ‘শহীদের বাড়ির মেঝের নিচ থেকে ২০ লাখ টাকা এবং তার স্ত্রী আরজুর কাছ থেকে সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে।’

মামলার অভিযোগে বলা হয়েছে, এজেআই গ্রুপের হিসাবরক্ষণ কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়িচালক শহীদ বিশ্বাস রাজধানীর আদাবর এলাকায় কারখানার এক পরিচালকের বাসা থেকে ৫৭ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারে করে সাভার আসছিলেন। পথে কৌশলে প্রাইভেটকার ও চাবি রেখেই ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়ে যান শহীদ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত