যে কারণে ৫০ বছর বয়সে আবারও বিয়ের পিঁড়িতে গোবিন্দ

  বিনোদন ডেস্ক ২৯ জুলাই ২০১৯, ১৯:০৯:৫৩ | অনলাইন সংস্করণ

গোবিন্দ ও তার দ্বিতীয় স্ত্রী। ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দার ৫০ বছর বয়সে আবারও বিয়ে করেছিলেন। মায়ের ইচ্ছা পূরণ করতে দ্বিতীয় বিয়ে করছেন বলে এক টিভি শোতে জানিয়েছেন এই নায়ক।

গত শনিবার ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’- সেই বিয়ের গল্প শুনিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। এই শোতে রজত শর্মা গোবিন্দকে জিজ্ঞেস করেন, ৫০ বছর বয়সে কেন আবারও বিয়ে করেছিলেন?

উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে বিয়ে করেন তিনি।

মা কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন উল্লেখ করে গোবিন্দ বলেন, মা কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। তিনি এর কারণও ব্যাখ্যা করেছেন।তাই মায়ের আদেশ পালন করতেই সুনীতাকে পুনরায় বিয়ে করেন।

গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে। তবে আমার ক্ষেত্রে তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফল্য এসেছে। সব মিলিয়ে
দুই সন্তানকে নিয়ে সুখেই আছেন এই দম্পতি।

শেষ যে দু’বার গোবিন্দাকে রুপোলি পর্দায় দেখা গিয়েছিল, তার মধ্যে একটি ছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

প্রায় এক যুগ পরে গত বছর ‘ফ্রাইডে’ সিনেমা দিয়ে আবারও রুপালী পর্দায় ফিরেন বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত