চিত্রনায়িকা ববির ডেঙ্গুজ্বর

  যুগান্তর রিপোর্ট ০৮ অগাস্ট ২০১৯, ১৩:২৯:০৫ | অনলাইন সংস্করণ

চিত্রনায়িকা ববি। ছবি: সংগৃহীত

এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। হঠাৎ শরীরে জ্বর ও ব্যথা অনুভব করায় রক্ত পরীক্ষা করালে তার ডেঙ্গু ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তিনি বাসায়ই চিকিৎসা নিচ্ছেন।

জ্বর থাকায় মঙ্গলবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন ববি। প্লাটিলেট সন্তোষজনক থাকায় চিকিৎসকরা তাকে বাসায় থাকার পরামর্শ দেন। পরে তিনি বাসায় চলে আসেন।

ববির বন্ধু ও পরিচালক ইফতেখার চৌধুরী গণমাধ্যমকে জানান, ‘ববির রক্তের প্লাটিলেট এখন তিন লাখ ৪৫ হাজার। চিকিৎসক জানিয়েছেন, এটি যদি স্থিতিশীল থাকে কিংবা বাড়তে থাকে, তা হলে আর হাসপাতালে ভর্তি হতে হবে না। তবে কমতে থাকলে ভর্তি করা লাগতে পারে।’

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ-দ্য সার্চ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় ববির অভিষেক ঘটে। এর পর বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি।

ঘটনাপ্রবাহ : ভয়ংকর ডেঙ্গু

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত