অসুস্থ হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়

  যুগান্তর রিপোর্ট ১৪ আগস্ট ২০১৯, ১৭:২৪ | অনলাইন সংস্করণ

সৌমিত্র চট্টোপাধ্যায়।
সৌমিত্র চট্টোপাধ্যায়। ছবি সংগৃহীত

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বুধবার সকালে গলফ গ্রিনের নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। দ্রুত তাকে রুবি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসক সুনিপ বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন সৌমিত্র।

হাসপাতাল সূত্র জানায়, শ্বাসকষ্টজনিত সমস্যা ও বার্ধক্যজনিত অসুস্থতা কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরে আয়োডিনের অভাবই ভোগাচ্ছে এই অভিনেতা। তার স্বাস্থ্যের বর্তমান অবস্থা বুঝতে একাধিক পরীক্ষা-নিরীক্ষা করতে হবে।

সৌমিত্র চট্টোপাধ্যায় একজন ভারতীয় বাঙালি চলচ্চিত্র অভিনেতা। তিনি বিখ্যাত চলচ্চিত্র পরিচালক সত্যজিৎ রায়ের ৩৪টি সিনেমার ভিতর ১৪টিতে অভিনয় করেছেন।

১৯৫৯ সালে তিনি প্রথম সত্যজিৎ রায়ের পরিচালনায় অপুর সংসার ছবিতে অভিনয় করেন। পরবর্তীকালে তিনি মৃণাল সেন, তপন সিংহ, অজয় করের মত পরিচালকদের সঙ্গেও কাজ করেছেন। সিনেমা ছাড়াও তিনি বহু নাটক, যাত্রা, এবং টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন। অভিনয় ছাড়া তিনি নাটক ও কবিতা লিখেছেন, নাটক পরিচালনা করেছেন। অসংখ্য পুরস্কার রয়েছে তার ঝুলিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×