জিৎকে নিয়ে অভিনয়ে ফিরলেন নুসরাত জাহান

  বিনোদন ডেস্ক ১৫ অগাস্ট ২০১৯, ১৪:৫১:১৫ | অনলাইন সংস্করণ

নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরেছেন টালিউডের সুপারহিট নায়িকা নুসরাত জাহান। নির্বাচন, বিয়ে, সংবর্ধনা ও মধুচন্দ্রিমা মিলে বেশ কয়েক মাস অভিনয় থেকে দূরে ছিলেন। সোমবার থেকে নতুন চলচ্চিত্রে শুটিং শুরু করেছেন পশ্চিমবঙ্গের বসিরহাটের এই সংসদ সদস্য। খবর টাইমস অব ইন্ডিয়ার।

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফেরার অনুভূতি জানাতে গিয়ে নুসরাত বলেন, তিন দিন ধরে শুটিং করছি। প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি। শুটিংয়ে ফেরার আগে আমি দারুণ একটি বিরতি নিয়েছি। এটা খুব দরকার ছিল। এখন মন দিয়ে অভিনয় করব। দর্শকদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এক স্টুডিওতে শুটিংয়ে অংশ নেন নুসরাত। সোম থেকে বুধবার টানা শুটিং শেষ; বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে শুটিং বন্ধ থাকছে।

নুসরাতের নতুন সিনেমার নাম ‘অসুর’। তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন জিৎ। আবীর চট্টোপাধ্যায়ও আছেন। এ তিনজন অভিনয় করছেন তিন বন্ধুর চরিত্রে।

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদপুরুষ রামকিঙ্কর বেইজকে সম্মান জানিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন টালিউডের খ্যাতিমান নির্মাতা পাভেল।

অসুরের গানেও থাকছে চমক। সংগীত পরিচালনা করছেন নচিকেতা, অমিত ও ইশান। সব মিলিয়ে নুসরাতের দীর্ঘ বিরতির পর ফেরা ছবিটি বেশ দর্শকপ্রিয় হবে এমন আশাই করছেন নির্মাতা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত