বলিউডে নিষিদ্ধ মিকা সিংকে নিয়ে বিপাকে সালমান

  বিনোদন ডেস্ক ২১ আগস্ট ২০১৯, ০৩:০৪ | অনলাইন সংস্করণ

বলিউডে নিষিদ্ধ মিকা সিংকে নিয়ে বিপাকে সালমান

বলি ভাইজান সালমান খান যদি দেশটির জনপ্রিয় কণ্ঠ শিল্পী মিকা সিংকে নিয়ে কাজ করেন তবে তার কপালে দুঃখ আছে বলে জানিয়েছে ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (এফডব্লিউআইসিই)।

এভাবেই সালমান খানকে সর্তক করল সংগঠনটি।

মিকা সিং বর্তমানে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ রয়েছেন। তার অপরাধ, কাশ্মীর ইস্যুদে পাক-ভারত সম্পর্ক যখন বেশ উত্তাল, তখন করাচিতে গান গাইতে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিকা সিং।

যে কারণে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (AICWA) ঘোষণা দেয়, ভারতীয় কোনো সিনেমায় মিকার গান ব্যবহার করা যাবে না। এখন থেকে কোনো ভারতীয় শিল্পী, নায়ক, নায়িকা কাজ করতে পারবেন না মিকা সিংয়ের সঙ্গে।

এমন ঘোষণা বেশ বিপাকে পড়েছেন বলি সুপারস্টার সালমান খান। আগামী মাসেই যুক্তরাষ্ট্রের ছয়টি শহরে একই স্টেজে সালমান খান ও মিকা সিংয়ের পারফর্ম করার কথা।

বিষয়টি জানাজানি হলে সালমানকে সাবধান করে এফডব্লিউআইসিইয়ের পক্ষ থেকে জানানো হয়, তিনি যেন মিকার সঙ্গে পারফর্ম না করেন।

এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক অশোক দুবে বলেছেন, ‘আমরা কারও বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছি মানে অভিনেতা, পরিচালক এমনকি স্পট বয় বা কোনো টেকনিশিয়ানও সেই শিল্পীর সঙ্গে কাজ করতে পারবেন না। অর্থাৎ মিকার সঙ্গে যে শিল্পীই কাজ করবে তাকেও ব্যান করা হবে। তা সে সালমান খান হোক বা সেটের সাধারণ স্পট বয় হোক। ’

প্রসঙ্গত, সম্প্রতি পাকিস্তানের শিল্পপতি আদনান আসাদের মেয়ের বিয়ের মেহেদি অনুষ্ঠানে গান গেয়েছিলেন মিকা।

এ নিয়ে বেশ তোলপাড় শুরু হয় দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমসহ ভারতীয় গণমাধ্যমগুলোতেও।

সেই বিতর্ক ও সমালোচনার সামাল দিতে না দিতেই আরেক বিপাকে পড়েন মিকা। বিষয়টি করাচির সেই অনুষ্ঠানকে ঘিরেই।

এক পাক সংবাদমাধ্যম জানায়, পাকিস্তানের শিল্পপতি আদনান আসাদের মেয়ের বিয়ের সেই মেহেদি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মোস্ট ওয়ান্টেড মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের পরিবারের সদস্যরা।

এ খবরের পরই ভারতে মোস্ট ওয়ান্টেড মাফিয়া ডনের পরিবারের সঙ্গে যে পাক শিল্পপতির ওঠবস, তার অনুষ্ঠানে মিকা সিংয়ের উপস্থিতির বিষয়টি জল্পনার তুঙ্গে ওঠে।

এবার মিকা সিংয়ের সঙ্গে আমেরিকায় সালমানের স্টেজ শোয়ের বিষয়টি সেই জল্পনার আগুনে ঘি ঢালল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×