এখনও দুবাই ছাড়ার অনুমতি পায়নি শ্রীদেবীর লাশ

  অনলাইন ডেস্ক ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২২:০৪ | অনলাইন সংস্করণ

Sridevi

কখন এসে পৌঁছবে শ্রীদেবীর লাশ, তারই অপেক্ষায় বসে পরিবার, আত্মীয় পরিজনেরা। অপেক্ষায় বলিউডে তার নানা বয়সের সহকর্মীরা। অপেক্ষায় আছেন অনুরাগীরাও। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে মুম্বাইয়ের লোখাণ্ডওয়ালায় তাদের বাড়ির সামনে ভিড় জমতে শুরু করে। কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে, শ্রীদেবীর বাড়ি এবং আশপাশের এলাকার নিরাপত্তাও জোরদার করেছে পুলিশ।

দুবাইতে শ্রীদেবীর সঙ্গে ছিলেন স্বামী বনি কাপূর ও ছোট মেয়ে খুশি। মৃত্যুর খবর পেয়ে রোববার সেখানে পৌঁছে গিয়েছেন বনির ভাই অভিনেতা সঞ্জয় কাপূরও।

কখন আনা হবে নায়িকার মরদেহ? সমস্ত আইনি প্রক্রিয়া মিটিয়ে কখন দুবাই ছাড়ার অনুমতি মিলবে তা এখনও স্পষ্ট করে বলতে পারছেন না কেউই।

জানা গিয়েছে, দুবাইতে শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত হয়ে গিয়েছে। সবকিছু মিটলে, প্রাইভেট জেটে দেহ ফেরানো হবে মুম্বাইতে। রোববার রাতের মধ্যেই দেহ নিয়ে আসার চেষ্টা চলছে। সোমবার শেষকৃত্য হওয়ার কথা শ্রীদেবীর।

শনিবার রাতে মাত্র ৫৪ বছর বয়সে হঠাৎই মারা যান শ্রীদেবী। বুকে ব্যথা। আর তাতেই কিছুক্ষণের মধ্যে সব শেষ।

দুবাই গিয়েছিলেন ভাইপোর বিয়েতে। গত সোমবার থেকে ইনস্টাগ্রামে মাঝে মাঝেই আপডেট দিচ্ছিলেন ভাইপো অভিনেতা মোহিত মারওয়ার বিয়েতে কেমন সেজেছেন তিনি। কী করছেন, কারা রয়েছেন তার সঙ্গে। হঠাৎ পাঁচদিনের মাথায় এমন ঘটনার কথা স্বপ্নেও কেউ ভাবেননি!

ঘটনাপ্রবাহ : শ্রীদেবীর মৃত্যু

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter