হিমেশের সুরে রাণুর নতুন গান ভাইরাল

  বিনোদন ডেস্ক ০২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩০ | অনলাইন সংস্করণ

রানাঘাটের রাণু
ছবি: ভিডিও থেকে সংগৃহীত

রানাঘাটের রাণু জীবনে পরিবর্তন যেন রূপকথাকেও হার মানিয়েছে। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরির’ পর হিমেশের সুরে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির আরেকটি গান ‘আশিকি মে তেরি’ রেকর্ড করলেন রাণু। হিমেশের সঙ্গে ডুয়েটে শোনা যাবে রাণুর এ নতুন গানটি। নতুন রেকর্ড করা এ গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার পর মুহূর্তে তা ভাইরাল হয়।

‘ফুলো কা তারো কা’, ‘পানা কি তামান্না’ বা ‘জিন্দেগি অওর কুছ ভি নেহি’... দিন-রাত গান গাইতেন রানাঘাটের ভবঘুরে রাণু। সম্প্রতি কয়েকজন এই গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। তারপরেই মুহূর্তে ভাইরাল রানাঘাটের লতা মঙ্গেশ্বরখ্যাত ভবঘুরে রাণু।

রানাঘাটের স্টেশনের ভাইরাল রাণু এখন লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে। রাণু কী করছেন, কী পরছেন, কী গাইছেন...তার প্রতিটি গতিবিধিই খবরের শীর্ষে!

কোথাও গান শেখেননি রাণু। সব গান শুনে শুনে মুখস্থ, তাও হুবহু লতা মঙ্গেসরের গলা। মেয়েরা বিয়ের পর মাকে একা রেখে চলে গিয়েছিল। সেই রাণু মণ্ডলের গাওয়া ‘এক পেয়ার কা নাগমা’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে গেল তার ভাগ্য। রাতারাতি সেলিব্রেটি হয়ে গেলেন রানাঘাটের স্টেশনের রাণু। এরপরই মেয়ে ফিরে আসে তার কাছে। বদলে যায় রাণুর জীবন।

তাকে নিয়ে যাওয়া হলো বিউটি পার্লারে। চুল স্ট্রেট করা হলো। কালো রং করা হলো, পরানো হলো দামি শাড়ি। এখানেই শেষ নয়, ‌‌‌‘সারেগামা’ কোম্পানি তাদের ক্যারাভা উপহার দিল রাণুকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×