শ্রীদেবীর মৃত্যুতে কেন রেগে গেলেন ঋষি কাপুর?

  অনলাইন ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:২৩ | অনলাইন সংস্করণ

ঋষি কাপুর ও শ্রীদেবী
ঋষি কাপুর ও শ্রীদেবী। ফাইল ছবি

কোনোভাবেই প্রিয় অভিনেত্রী তথা প্রিয় সহকর্মী শ্রীদেবীর আচমকা মৃত্যু মেনে নিতে পারছেন না ঋষি কাপুর। রোরবারই শ্রীদেবীর পরিবারের প্রতি সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়েছিলেন তিনি। কিন্তু পরে হঠাৎ করেই রেগে গেলেন এই অভিনেতা।

রোববার বিকালে টুইটারে এই ক্ষোভ প্রকাশ করেন ঋষি। তিনি লেখেন, ‘কয়েক মুহূর্তের মধ্যে শ্রীদেবী ‘বডি’ হয়ে গেল কীভাবে? সব টেলিভিশন চ্যানেল রিপোর্টে বলছে, মুম্বাইয়ে বডি নিয়ে আসা হবে!…’

এখানেই উঠছে প্রশ্ন। বিভিন্ন মহলের মতে, মৃত্যুর পর সবাই মরদেহ হয়ে যান। আর ‘বডি’ অথবা ‘মরদেহ’ এসবই খুব চলতি শব্দ। কোনোভাবেই কোনো ব্যক্তিত্বকে অপমানের উদ্দেশ্যে এই শব্দ ব্যবহার করা হয় না। সেটা কি ঋষি বুঝতে পারেননি?

আবার কোনও কোনও মহলের মতে, মৃত্যুর পর প্রিয়জনের সম্পর্কে এ ধরনের শব্দ শুনতে ভালো লাগে না। সে কারণেই হয়তো সোশ্যাল মিডিয়ায় রিঅ্যাক্ট করেছেন ঋষি।

তবে এর আগে বিনোদ খান্নার মৃত্যুর পরও টুইট করেছিলেন ঋষি। সেবার বলিউডের তরুণ ব্রিগেড কেন বিনোদকে শ্রদ্ধা জানাতে যাননি, সে নিয়ে প্রশ্ন তুলেছিলেন। শ্রীদেবীর মৃত্যুর পর ঋষির তোপের মুখে এবার মিডিয়া।

ঘটনাপ্রবাহ : শ্রীদেবীর মৃত্যু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×