মৃত্যুর আগে ১০ ঘণ্টা কার ছবি আঁকছিলেন শ্রীদেবী?

  অনলাইন ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২১:১৭ | অনলাইন সংস্করণ

Sridevi

শনিবার মারা যাওয়া বলিউডের নারী সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর কারণ নিয়ে তদন্ত শেষ হয়েছে। মৃত্যুর আগে টানা ১০ ঘণ্টা তিনি ছবি আঁকছিলেন বলে তদন্তে উল্লেখ করা হয়েছে। একা একা দুবাইয়ের হোটেলের রুমে ছবি আঁকছিলেন তিনি। তার আঁকা ছবি নিলামে তুলে উপার্জিত অর্থ দান করবেন বলে মনস্থির করেছিলেন তিনি। খবর এবেলাডটইনের।

ছোট থেকেই আঁকাআঁকি করে সময় কাটাতেন শ্রীদেবী। ছবি আঁকা আর রকমারি রান্না করা, এই দুটোই ছিল তার শখ। নিজের আঁকা ছবির প্রদর্শনীও করেছেন স্বামী বনি কাপুরের উদ্যোগে।

দুবাইয়ে হওয়ার কথা ছিল তার ছবির নিলাম। যে দুই দিন বনি কাপুর মুম্বাইয়ে ফিরে এসেছিলেন, সেই দুই দিন ধরে রংতুলিতেই মগ্ন ছিলেন শ্রীদেবী। আঁকছিলেন দেবর অনিল কাপুরের বড় কন্যা সোনমের ছবি। ‘সাওয়ারিয়াঁ’ ছবিতে সোনমের আকর্ষণীয় লুক অন্য মাত্রা পেয়েছিল তার তুলিতে। তিনি আরও আঁকছিলেন মাইকেল জ্যাকসনের ছবি। তার অন্যতম প্রিয় আইকন তিনি। সোনম কাপুর ও মাইকেল জ্যাকসনের ছবির বেস প্রাইস ধার্য হয়েছিল যথাক্রমে ১০ লাখ ও ৮ লাখ টাকা!

ঘটনাপ্রবাহ : শ্রীদেবীর মৃত্যু

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter