কলকাতার জয় সরকারের সঙ্গে সুস্মিতা আনিসের ‘চেনা শহর’

  যুগান্তর ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২০ | অনলাইন সংস্করণ

কলকাতার জয় সরকারের সঙ্গে সুস্মিতা আনিস
কলকাতার জয় সরকারের সঙ্গে সুস্মিতা আনিস

বাংলা আধুনিক গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুস্মিতা আনিস তার ভিন্ন ভাবনাও গায়কীর জন্য শ্রোতা ও দর্শকের কাছে বিশেষভাবে পরিচিত।

১৩ সেপ্টেম্বর ২০১৯ কলকাতার হোটেল পার্কে এক অনাড়ম্বর অনুষ্ঠানে 'চেনা শহর' অ্যালবামটি প্রকাশ করতে যাচ্ছেন শিল্পী সুস্মিতা আনিস।

অনুষ্ঠানে অ্যালবামের গানগুলো অনলাইন, অফলাইনসহ সকল ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হবে এবং সুস্মিতা আনিসের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে সরাসরি সম্প্রচার করা হবে।

অ্যালবামটি পরিচালনা করেছেন পশ্চিমবাংলার জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক জয় সরকার, গীতিকার কলকাতার শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং বাংলাদেশের সুহৃদ সুফিয়ান ও রাকিব হাসান রাহুল।

অ্যালবামটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। কলকাতার বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওগুলোতে পশ্চিমবাংলার বেশ-কজন জনপ্রিয় অভিনয়শিল্পী অংশ নেন।

১৩ সেপ্টেম্বর মাত্র একটি গানের মিউজিক ভিডিও রিলিজ করা হবে। পরবর্তীতে ধাপে, ধাপে অন্যান্য গানের মিউজিক ভিডিও দর্শক দেখতে পাবে।

সুস্মিতা আনিস বলেন, সংগীত হচ্ছে বিশ্বজনীন, কোনো গণ্ডীতে বাঁধা নয়। আর এ ভাবনা থেকেই বাংলাদেশ ও কলকাতা তথা দুই বাংলার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে 'চেনা শহর' অ্যালবাম।

তিনি আরও বলেন, গানগুলোয় বৈচিত্র্যময় ভাবনার প্রতিফলন রয়েছে যা শ্রোতা-দর্শকদের ভাল লাগবে বলে আমি আশা করি।সৃজনশীল চিন্তার বহিঃপ্রকাশ এ অ্যালবামটির রোমান্টিক ধাঁচের গানগুলো সব শ্রোতাদের ভাল লাগবে বলে আমার প্রত্যাশা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×