একাই একশো চিটাগাইঙ্গা পোয়া...

  বিনোদন প্রতিবেদক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০০ | অনলাইন সংস্করণ

একাই একশো চিটাগাইঙ্গা পোয়া...

এফডিসিতে বেশ প্রাণোচ্ছ্বোল বেশ ক'দিন যাবত। সব ক'টি ফ্লোরেই চলছে শুটিং। এমন ব্যস্ত এফডিসি কতদিন দেখা যায়নি অনেক দিন! এই তো কিছুদিনই আগেই এফডিসিকে সিনেমাপাড়া মনেই হচ্ছিল না। পাড়া-মহল্লার নির্বাচনের অলিগলি মনে হয়েছিল। বিভিন্ন ব্যানার ফেস্টুনে সাঁটানো ছিল গোটা এফডিসি। এখন ঠিক ভিন্ন চিত্র। এফডিসিতে এসেছেন শাকিব খান। চলছে তার অভিনীত চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া ছবির শুটিং।

ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব। চিত্রপাড়ায় তাই শাকিবের উপস্থিতি মানেই অন্যরকম এক পরিবেশ তৈরি হয়। আর তার ছবির শুটিং মানেই এফডিসি গরম। সোমবার এফডিসিতে ঢুকেই চোখে পড়লো চারপাশে মানুষের জটলা। আট নম্বর ও তিন নম্বর দুই ফ্লোরে চলছে দুই ছবির শুটিং। এছাড়া তিন নম্বর ফ্লোরে একটি বেসরকারি চ্যানেলের টিভি অনুষ্ঠানের দৃশ্যধারণ।

এর মধ্যে তিন নম্বর ফ্লোরে চলছিল শাকিব খানের চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া ছবির শুটিং এবং আট নম্বর ফ্লোরে চলছিল পপির সাহসী যোদ্ধা ছবির শুটিং। ক্যান্টিন ও পরিচালক সমিতির সামনে ছিল বিচ্ছিন্ন মানুষদের আনাগোনা।

পরিচালক সমিতির সামনে দিয়ে ডান দিকের ফুলের বাগানের সামনে দিয়ে যেতেই দূরে মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে শতাধিক মানুষের ভিড়। দশ পা সামনে আগাতেই চোখে পড়ল শাকিব খান শুটিং করছেন। তার পাশেই আছেন ওমর সানী। মারামারি দৃশ্য।

ছাই রঙের জিন্স শার্ট ও রংচটা জিন্স ও লাল জুতায় পরে একাই সবাইকে মেরে সাবার করে দিচ্ছে শাকিব খান। এ ছবিতে শাকিব খান চিটাগাইঙ্গা ছেলের ভূমিকায় অভিনয় করছেন। শুটিং দেখা দর্শকদের মধ্যে থেকে শাকিবের মারপিট দেখে একজন বলে ফেললো চিটাগাইঙ্গা পোয়া একাই একশো।

এ সময় টেকনিশিয়ান ছাড়া শতাধিক মানুষ ভিড় করছেন শাকিব খান ও ওমর সানিকে একনজর দেখেবন এই আশায়। কিছুক্ষণ পরপর প্রডাকশন ম্যানেজার এগিয়ে এসে ভিড় সরাচ্ছেন!

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.