৪০ বছর পূর্তিতে কানাডায় মাইলসের সিরিজ কনসার্ট

  যুগান্তর ডেস্ক    ০৭ অক্টোবর ২০১৯, ১৫:২৪ | অনলাইন সংস্করণ

৪০ বছর পূর্তিতে কানাডায় মাইলসের সিরিজ কনসার্ট
৪০ বছর পূর্তিতে কানাডায় মাইলসের সিরিজ কনসার্ট

কানাডায় মাইলসের প্রথম কনসার্টটি অনুষ্ঠিত হয় পহেলা সেপ্টেম্বর ভ্যানকুভারে। ঢাকা ক্লাব ভ্যানকুভারের আমন্ত্রণে কানাডার কনসার্টে অংশ নেয় ব্যান্ডটি। দ্বিতীয় শোটি অনুষ্ঠিত হয় ৭ সেপ্টেম্বর ক্যালগেরিতে।

কৃষ এন্টারটেইনমেন্টের আয়োজনে অত্যন্ত আকর্ষণীয় এই কনসার্টটি অনুষ্ঠিত হয়। পরবর্তী ১৫ তারিখ উইনিপেগে শো করে মাইলস। এর পরে ২০ সেপ্টেম্বর এডমন্টনের জমজমাট কনসার্টটি আয়োজন করে বাংলাদেশ এসোসিয়েশন অফ এডমন্টন।

এডমন্টনে কনসার্ট শেষ করেই সরাসরি এয়ারপোর্ট চলে যায় মাইলস এবং অটোয়ার প্লেন ধরে। চমৎকারভাবে আয়োজিত ২১ সেপ্টেম্বর অটোয়ার কনসার্টের আয়োজন করে সিন্ডিকেট ৭১।

এর ঠিক পরের দিনেই মাইলসের পঞ্চম কনসার্টটি অনুষ্ঠিত হয় ২২ সেপ্টেম্বর কানাডার দ্বিতীয় বৃহত্তম শহর মন্ট্রিয়েলে। যার আয়োজন করে বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়েল।

কানাডায় সর্বশেষ কনসার্টটির হয় ২৭ সেপ্টেম্বর অন্টারিও প্রদেশের রাজধানী শহর টরন্টোতে। এটি ছিল রাতে অনুষ্ঠিত ওপেন এয়ার কনসার্ট।

টরেন্টোতে মাইলসের এই সর্ব বৃহৎ কনসার্টটি দর্শক উপভোগে করে। ৪০ বছর পূর্তির কানাডার এই সিরিজ কনসার্ট সম্পর্কে মাইলসের শাফিন আহমেদ বলেন, কানাডার সবগুলো কনসার্ট অত্যন্ত চমৎকারভাবে আয়োজিত হয়েছে যা ছিল দর্শকদের জন্য অনেক উপভোগ্য।

তবে এর মধ্যে উনি বিশেষভাবে উল্লেখ করেছেন ক্যালগেরি এবং টরোন্টোর কনসার্ট দুটির কথা। কানাডার এই সফরটি বাংলাদেশ ব্যান্ড সংগীতের জন্য একটি মাইল ফলক। কারণ এই প্রথমবারের মতো বাংলাদেশে কোন ব্যান্ড একটানা সাতটি শো করলো। যা এর আগে কখনও হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×