মণ্ডপে সিঁদুর পরা নিয়ে যা বললেন অভিনেত্রী নুসরাত

  বিনোদন ডেস্ক ১৩ অক্টোবর ২০১৯, ১৪:৪৩:০৩ | অনলাইন সংস্করণ

অভিনেত্রী নুসরাত। ফাইল ছবি

ধর্ম নিয়ে সবসময় সমালোচনার শিকার হয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। তাই এবারও হয়নি তার ব্যতিক্রম। তবে সমালোচনার শিকার হলেও বরাবরই নিজের মতো করে এর জবাবটা দিয়ে এসেছেন এ অভিনেত্রী।

গত শুক্রবার অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত পূজার মণ্ডপে যান। সেখানে গিয়ে সিঁদুর খেলাতেও মেতে ওঠেন তিনি।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে জানা যায়, পূজার মণ্ডপে গিয়ে সিঁদুর খেলাতেও মেতে ওঠেন অভিনেত্রী নুসরাত। সেই সঙ্গে সবার উদ্দেশে তিনি বলেন, সব ধর্মকেই সম্মান করেন তিনি।

দুর্গাপূজায় বাঙালি হিন্দু নারীরা দেবীর কপালে ও পায়ে সিঁদুর দেন। এর পর তারা নিজেরা সিঁদুর খেলায় মেতে ওঠেন।

মানবতা ও ভালোবাসার চেয়ে অন্য কোনো বিষয়ই বড় নয় উল্লেখ করে গণমাধ্যমকে নুসরাত বলেন, মানবতা ও ভালোবাসার চেয়ে অন্য কোনো বিষয়ই বড় নয়। আমি স্রষ্টার বিশেষ শিশু। মানবতা ও ভালোবাসাকে অন্য সবকিছুর চেয়ে বেশি শ্রদ্ধা করি।

একজন অমুসলিম ব্যক্তিকে বিয়ের পরে দুর্গাপূজা উদযাপনে অংশ নেয়ায় নুসরাতের কর্মকাণ্ডকে ‘ইসলামবিরোধী’ আখ্যা দেয়া হয়। তিনি ধর্মের অবমাননা করছেন দাবি করে তার নাম পরিবর্তনের দাবিও তোলা হয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত