‘তোমাকে ছাড়া জীবন আগের মতো থাকবে না’

  অনলাইন ডেস্ক ০২ মার্চ ২০১৮, ১৮:৫২ | অনলাইন সংস্করণ

Sridevi

শ্রীদেবীর শেষ বিদায়ের পর বুধবার তারই টুইটার অ্যাকাউন্ট থেকে শেষবারের মতো টুইট করলেন অভিনেত্রীর স্বামী বনি কাপুর। স্ত্রীর মুখাগ্নি করার পর সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘ভালো থেকো, আমার ভালোবাসা। তোমাকে ছাড়া আমাদের জীবন আর আগের মতো থাকবে না’। খবর এবেলাডটইনের।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর, শনিবার স্ত্রীর মৃত্যুর পর বনি কান্নায় এতটাই ভেঙে পড়েছিলেন যে, কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায় ছিলেন না। তবে বুধবার শ্রীদেবীর মরদেহ ছাই হয়ে যাওয়ার পর টুইটারে স্ত্রীকে নিয়ে বিবৃতি দিয়েছেন তার প্রযোজক স্বামী। স্ত্রীর স্মৃতিচারণ করে বনি লিখেছেন, ‘সারা বিশ্বের কাছে ও ছিল চাঁদনি... কিন্তু আমার কাছে ও ছিল ভালোবাসা, বন্ধু, আমার দুই মেয়ের মা। মেয়েদের কাছে ওই ছিল সব, ওদের জীবন। ওকে কেন্দ্র করেই ছিল আমাদের পরিবার’।

বলিউডের ‘চাঁদনি’র আকস্মিক মৃত্যুর পর কাপুর পরিবারের ‘কঠিন সময়ে’ বনি এবং তার দুই মেয়ে জাহ্নবী ও খুশির পাশে দাঁড়িয়েছেন বনির প্রথম পক্ষের সন্তান অভিনেতা অর্জুন এবং মেয়ে অংশুলা। বিবৃতিতে সে কথাও উল্লেখ করেছেন বনি। লিখেছেন, ‘এই মুহূর্তে আমার প্রধান দায়িত্ব দুই মেয়েকে আগলে রাখা।... শ্রী ছিল আমাদের জীবন, শক্তি এবং আমাদের হাসির কারণ’।

শনিবার শ্রীদেবীর মৃত্যুর খবরের আগেই ‘রহস্যময়’ টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। তারপর গত কয়েক দিন ‘আখরি রাস্তা’র নায়িকাকে নিয়ে আর কোনও টুইট করেননি তিনি। অন্ত্যেষ্টিতে যোগ দেওয়ার পর কাইফি আজমির একটি শের অমিতাভ টুইট করেন।

টুইটারে অমিতাভ লেখেন, ‘রহনে কো সদা দেহর আতা নেহি কোই, তুম জ্যায়সে গ্যয়ে অ্যায়সে ভি যাতা নেহি কোই’। অর্থাৎ পৃথিবীতে চিরকাল কেউ থাকতে আসে না। কিন্তু তুমি যেভাবে গেলে সেভাবেও কেউ যায় না। অমিতাভ জানিয়েছেন, শ্রীদেবীর অন্ত্যেষ্টির সময় জাভেদ আখতার তাকে শেরটি শুনিয়েছিলেন।

ঘটনাপ্রবাহ : শ্রীদেবীর মৃত্যু

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×