যে কারণে বিরাট-আনুশকার বিয়ের ছবি ভাইরাল

  বিনোদন ডেস্ক ২০ অক্টোবর ২০১৯, ১২:৪২ | অনলাইন সংস্করণ

বিরাট-আনুশকার বিয়ের ছবি।
বিরাট-আনুশকার বিয়ের ছবি। ছবি সংগৃহীত

জনপ্রিয় দুই তারকা বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ছবি ভাইরাল হওয়া নেপথ্যের শিল্পী হলেন জোসেফ রাধিক। কীভাবে তার ছবি এত বিখ্যাত হয়ে উঠল সম্প্রতি ফেসবুক পেজ ‘হিউম্যানস অফ বম্বে'কে সে কথাই জানিয়েছেন তিনি।

২০১৭ সালের ১১ ডিসেম্বর। সারা ভারতে মোবাইলে মোবাইলে, হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে ভাইরাল হয়ে গেল দুই ছবি! খবর এনডিটিভির

ভারতের ক্রিকেট অধিনায়ক কোহলি ও অভিনেত্রী আনুশকার ইতালিতে চোখ ধাঁধানো বিয়ের দুটি দুর্দান্ত ছবি নিমিষে লাখে লাখে মানুষ শেয়ার করে ফেললেন।

অনবদ্য প্রাকৃতিক দৃশ্য এবং দুই তারকার চোখজুড়নো ছবি তোলার নেপথ্যের মানুষটি কে? কেনইবা এই যুগলের বিয়ের ছবি এত বিশেষ হয়ে উঠল সে কথা কি জানেন?

ভাইরাল হওয়া বিয়ের ছবির নেপথ্যের শিল্পী হলেন জোসেফ রাধিক।

ফেসবুক পোস্টে জোসেফ রাধিক জানিয়েছেন, প্রথম থেকেই ফটোগ্রাফির নেশা ছিল তার। কিন্তু সবার ইচ্ছা আর চাহিদা মানতে গিয়ে ইঞ্জিনিয়ারিং নিয়েই পড়াশোনা করতে হয় তাকে। পুরো কলেজজুড়ে আমি আমার এক মেগাপিক্সেল ক্যামেরাটি নিজের সঙ্গে বয়ে বেড়াতাম এবং তিনটি বিষয়ের ছবি তুলতাম- সূর্যাস্ত, পোকামাকড় ও ফুল! আমি কখনও পেশা হিসেবে বিষয়টিকে বাছার কথা ভাবীনি, বলেন জোসেফ।

জোসেফ রাধিকের বোন যখন বিয়ে করেন, তখনই জীবনের সেই সেরা সত্যটি উপলব্ধি করেন জোসেফ। তিনি বুঝতে পেরেছিলেন ভারতে ওয়েডিং ফটোগ্রাফির জন্য এখনও দীর্ঘ পথ পড়ে রয়েছে।

জোসেফ রাধিক বলেন, আমি চেয়েছিলাম প্রতিটি দম্পতির ছবি এমনভাবে হোক যাতে মনে হয় তাদের কোনো ঘনিষ্ঠ বন্ধু তাদের বিয়ের ছবি তুলেছেন। আমি ছবিতে তেমন একটি ঘনিষ্ঠতা এবং ‘সত্যতা'র অভাব বোধ করতাম।

তিনি বিরাট-আনুশকার কথাও বলেন, তাদের সত্যিকারের ভালোবাসা কীভাবে ফুটে উঠেছিল ছবিতে। আমরা আনুশকা ও কোহলির বিয়ের ছবি তুলেছি এবং সেই ছবিগুলোতেও আমাদের ‘সত্যিকারের ভালোবাসা' ফ্যাক্টরটি রয়েছে, বলেন জোসেফ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×