প্রথম ছবির মুক্তি নিয়ে যা বললেন রানী মুখার্জি

  যুগান্তর ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ১৩:৪৪ | অনলাইন সংস্করণ

রানী মুখার্জি
রানী মুখার্জি। ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকা রানী মুখার্জির প্রথম ছবি মুক্তির দিনই জীবনে ঘটেছিল বড় অঘটন। সেই স্মৃতি নিজেই শেয়ার করেছেন তিনি।

ফ্ল্যাশলাইটের ঝলকানি, পাপারাৎজির ভিড়, গ্ল্যামারাস দুনিয়ার বাইরে সেলেবদের ব্যক্তিগত জীবন মোটেও সবসময় কুসুমকোমল নয়। নানা অসুবিধার মধ্যে পড়তে হয় তাদেরও। ঠিক যেমনটি পড়তে হয়েছিল রানী।

১৯৯৬ সালে ‘রাজা কি আয়েগি বারাত’ ছবির হাত ধরে রানীর বলি অভিষেক ঘটতে চলেছে। ছবি যেদিন মুক্তি পাবে ওই দিনই বাবা রাম মুখোপাধ্যায়ের তড়িঘড়ি বাইপাস সার্জারি করাতে হয়।

একদিকে প্রথম ছবি মুক্তি অন্যদিকে বাবার অসুস্থতা। সেই সময় রানীর জীবনে ঝড় যে বেশ ভালোভাবেই বয়ে গিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রানী বলেন,

বেশ কিছু দিন ধরেই বাবা ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন। আমার প্রথম ছবি মুক্তির সময়ে অসুস্থতা এতটাই বেড়ে গিয়েছিল যে, বাধ্য হয়েই ওই দিনই তার অস্ত্রোপচার করতে হয়। তবে ছবি মুক্তির পর বাবা অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন।

রানী আরও জানান, অস্ত্রোপচারের দু’তিন পর বাবার জ্ঞান আসে। জ্ঞান ফেরার পরই তার প্রথম কথা, সিনেমা কেমন চলছে, দর্শকদের কেমন লেগেছে?

রাম মুখোপাধ্যায়ের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি না গিয়ে হুইলচেয়ারে করে মেয়ের প্রথম ছবি দেখতে চলে গিয়েছিলেন সিনেমা হলে ।

দর্শকদের প্রতিক্রিয়া দেখে চোখের জল ধরে রাখতে পারেননি রাম। শিশুর মতো কেঁদে ফেলেছিলেন। বাবার সেই প্রতিক্রিয়ার কথা কোনও দিনও ভুলতে পারব না। বললেন রানী।

‘রাজা কি আয়েগি বারাত’ বক্স অফিসে বিপুল সাফল্য পেয়েছিল। রানীর অভিনয়ও প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×