বলিউডে অভিনয়ের সুযোগ বন্ধ হলেও সত্য বলে যাবেন অভিনেত্রী

  যুগান্তর ডেস্ক ২৬ অক্টোবর ২০১৯, ১১:৪৩ | অনলাইন সংস্করণ

বলিউডে অভিনয়ের সুযোগ বন্ধ হলেও সত্য বলে যাবেন অভিনেত্রী
পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাবিশা হায়তা। ছবি: সংগৃহীত

পাকিস্তানি অভিনেত্রী মাবিশা হায়াত বলেছেন, বলিউডের চলচ্চিত্র নির্মাতারা যদি তাকে ছবিতে নাও নেয়, তবুও সত্য বলা থেকে তিনি বিরত থাকবেন না।

সম্প্রতি বিবিসি উর্দুকে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, সত্য বলায় তাকে যদি বলিউডের সিনেমায় না ডাকা হয়, তবুও তিনি থেমে যাবেন না।

বলিউড ও হলিউডে পাকিস্তানিদের নেতিবাচকভাবে তুলে ধরা নিয়ে সরব রয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমি বরং সত্য বলাটাকেই বেশি পছন্দ করবো। তাতে যদি তাদের সিনেমায় আমাকে না ডাকে, তবে আমার কিছু যায় আসে না।

এ বিষয়ে বহু আগে থেকেই নিজের সরব থাকার দাবি করেন মাবিশা হায়াত। কিন্তু বর্তমানের সংকটপূর্ণ পরিস্থিতির কারণে বিষয়টা বেশি সামনে চলে আসছে।

চলচ্চিত্রে পাকিস্তানিদের নেতিবাচকভাবে তুলে ধরা নির্মাতের আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা আমাদের দেশে এসে দেখে যান, আমরা কেমন।

‘আসুন, দেখে যান, আমরা কতটা শান্তিপূর্ণ। আতিথেয়তার জন্য বিশ্বব্যাপী আমাদের খ্যাতি রয়েছে,’ বললেন মাবিশা।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর জীবনী নির্ভর একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এসময় প্রয়াত বেনজিরকে প্রশংসায় ভাসিয়েছেন এই অভিনেত্রী।

মাবিশা বলেন, আমি বেনজিরকে ভালোবাসি। তিনি পাকিস্তানের প্রথম নারী প্রধানমন্ত্রী। যেটা অনেক বড় বিষয়। লোকজনের উচিত বেনজির সম্পর্কে জানা।

চলচ্চিত্রটিতে বেনজির ভুট্টোর চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় এই অভিনেত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×