অক্ষয়ের সিনেমায় ২ দিনে আয় ৩৭ কোটি রুপি

  বিনোদন ডেস্ক ২৭ অক্টোবর ২০১৯, ১৫:৫১:১৫ | অনলাইন সংস্করণ

‘হাউজফুল ৪’। ছবি সংগৃহীত

দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘হাউজফুল ৪’। ছবিতে জাতিস্বর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। ছবিটি ২ দিনে আয় করেছে ৩৭ কোটি রুপি।

এবার পুনর্জন্মের গল্প নিয়ে হাজির হয়েছেন ‘হাউজফুল ৪’র পরিচালক ফরহাদ সামজি। ছবিতে আরও অভিনয় করেছেন রিতেশ দেশমুখ ও ববি দেওলকে।

মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করেছে ১৮.৮১ কোটি রুপি। দ্বিতীয় দিন আয় করেছে ১৯.০৮ কোটি রুপি।

বক্স অফিস বিশেষজ্ঞ ত্বরণ আদর্শ মনে জানান, দিওয়ালির কারণে ছবির ব্যবসা শুরু হতে আরও কয়েকদিন ভালো যাবে।

ছবিটিতে অক্ষয়কে দেখা যাবে হ্যারি চরিত্রে। এই সিনেমায় রিতেশ আর ববির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক অক্ষয়ের। রিতেশের নাম এই জীবনে রয়। ববির নাম ম্যাক্স। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কৃতী স্যানন। রিতেশের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। কৃতি খারবান্দা রয়েছেন ববির বিপরীতে।

‘হাউসফুল’ ছবির অন্যান্য সিরিজের মতো ‘হাউসফুল ৪’-ও কমেডিতে ভরপুর। অক্ষয় কুমার ছাড়াও ছবিতে আরও আছেন রিতেশ দেশমুখ, কৃতি শ্যানন, পূজা হেগড়ে, ববি দেওল। ‘হাউসফুল ৪’ পরিচালনা করেছেন ফারহাদ সামজি।

https://www.youtube.com/watch?v=gcHH34cEl3Y

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত