শুভেচ্ছাদূত হলেন ‘মিসেস বাংলাদেশ’ অবণী

  বিনোদন ডেস্ক ০২ নভেম্বর ২০১৯, ১৭:১৩:২৫ | অনলাইন সংস্করণ

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের শুভেচ্ছাদূত হলেন মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবণী। তিনি আগামী ১ বছর বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন।

এ উপলক্ষে সম্প্রতি ওয়ালটন কর্পোরেট অফিসে উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো. রায়হান ও আমিন খান।

অবণী বলেন, ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারবো বলে বিশ্বাস করি।

উল্লেখ্য, অবণী বাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা মিসেস বাংলাদেশ-২০১৯ বিজয়ী।

বাংলাদেশের হয়ে তিনি মিসেস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন। পাশাপাশি তিনি মডেল এবং তরুণ সমাজকর্মী হিসেবে কাজ করছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত