ছবি তুলতে চাওয়ায় ভক্তকে অপমান করলেন সেই রানু মণ্ডল, ভাইরাল ভিডিও

  বিনোদন ডেস্ক ০৪ নভেম্বর ২০১৯, ১৫:৩২:১৮ | অনলাইন সংস্করণ

রানু মণ্ডল। ছবি সংগৃহীত

কলকাতার রানাঘাট রেলস্টেশনে গান গেয়ে জীবন বদলে যাওয়া সেই রানু মণ্ডল এবার এক ভক্তকে ইংরেজিতে অপমান করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানের দৌলতে রাতারাতি সেলিব্রেটি বনে যান রানু। তবে জীবন বদলে যাওয়ার সঙ্গে সঙ্গে তার ব্যবহারও বদলেছে।

বলিউড, রিয়েলিটি শো থেকে পশ্চিমবঙ্গের পূজার থিম সং- সর্বত্র তার কণ্ঠ শোনা গেছে। তাই বিশাল ভক্ত-অনুরাগী তৈরি হয়েছে রানুর। এমনই এক অনুরাগী ছবি তুলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। কিন্তু তাকে অপমান করে ফেরালেন রানু।

ভিডিওতে দেখা যাচ্ছে, কথা বলার জন্য রানুর হাতে আলতো টোকা দিয়ে ডেকেছিলেন ওই ভক্ত। এ ঘটনায় রেগে যান রানু। গোটা ঘটনাই ধরা পড়েছে ভিডিওতে। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখানে ভিখারি থেকে গায়িকা হওয়া রানুর সমালোচনায় মুখর সবাই।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো এক অনুষ্ঠানে গেছেন ওভারনাইট সেলিব্রেটি রানু মণ্ডল। তাকে ঘিরে জমে গেল ভিড়। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন তিনি।

রেগে গিয়ে তার সেই উৎসাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, ‘হোয়াট ডু ইউ মিন?’

এর আগে রানুর এক ইন্টারভিউতে স্টেশনের ভিক্ষুকদের নিয়ে রানুর মন্তব্যেও বিতর্কের ঝড় উঠেছিল নেটদুনিয়ায়। সব মিলিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত