দিল্লিতে দূষণ নিয়ে প্রিয়াংকার পোস্ট, চটেছেন ভারতীয়রা

  বিনোদন ডেস্ক ০৬ নভেম্বর ২০১৯, ১৪:০৭ | অনলাইন সংস্করণ

দিল্লিতে দূষণ নিয়ে প্রিয়াংকার পোস্ট
দিল্লিতে দূষণ নিয়ে প্রিয়াংকার পোস্ট। ছবি সংগৃহীত

ভারতের রাজধানী দিল্লিতে বেড়েছে দূষণ। ধোঁয়াশায় ঢাকা রাজধানীর ছবি জনমানসে তৈরি করেছে আতঙ্ক। এ পরিস্থিতিতেই আপকামিং নেটফ্লিক্স প্রজেক্ট 'দ্য হোয়াইট টাইগার'-এ অভিনয়ের জন্য দিল্লিতে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

সম্প্রতি নিজের মাস্ক পরা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এই অভিনেত্রী। তিনি দাবি করেছেন, দিল্লিতে দূষণের জেরে শুটিং করা কষ্টসাধ্য হয়ে উঠছে। আর এতেই বেজায় চটেছেন ভারতীয়রা।

প্রিয়াংকার ওই ছবি এবং মন্তব্যের পর থেকেই নানা ভাষায় কটাক্ষ করা হচ্ছে তাকে। তাকে শ্বশুরবাড়ি চলে যেতে পরামর্শ দিতে শুরু করেন অনেকে। তার ধূমপানের প্রসঙ্গ টেনে 'মার্কিন সংগীতশিল্পীর স্ত্রীকে আক্রমণ করেছেন নেটিজেনরা। কেউ কেউ ছবির নিচে মন্তব্য করেন, প্রিয়াংকা ধূমপান করে যখন সিগারেটের ধোঁয়া ছাড়েন সেই সময় দূষণ হয় না? ধূমপান বন্ধ করুন।

অনেকে আবার তাকে ‘নাটকবাজ মহিলা’ বলেও কটাক্ষ করেছেন। যদিও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি প্রিয়াংকা।

প্রসঙ্গত বিশ্বের ঝুঁকিপূর্ণ শহরগুলোর মধ্যে সব থেকে ভয়াবহ অবস্থায় রয়েছে ভারতের রাজধানী দিল্লি। দূষণের অতিমাত্রায় শহরটি এখন গ্যাস চেম্বার। বিশেষ করে দীপাবলির পর থেকে দিল্লিতে বিপর্যস্ত জনজীবন। দূষণের জেরে সাধারণ মানুষের জীবনে নাভিশ্বাস উঠছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×