ভারতের মন্ত্রীর সিনেমায় মোশাররফ করিম

  যুগান্তর রিপোর্ট ০৬ নভেম্বর ২০১৯, ১৪:১১ | অনলাইন সংস্করণ

মোশাররফ করিম
মোশাররফ করিম । ছবি সংগৃহীত

জনপ্রিয় টিভি নাটকের অভিনেতা মোশাররফ করিম। ইউটিউবের কল্যাণে বাংলাদেশের পাশাপাশি ভারতেও তুমুল জনপ্রিয় তিনি। এবার তাকে নিয়ে কাজ করতে যাচ্ছেন ভারতের পশ্চিমবঙ্গের পর্যটকমন্ত্রী ব্রাত্য বসু।

টাইমস অব ইন্ডিয়াকে দেয়ার এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন তিনি।

ভারতের এই মন্ত্রী জানান, নতুন এই সিনেমার নাম ‘ব্যবধান’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি। আগামী বছরের ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শুরু হবে। বাকি শিল্পীদের নাম এখনও চূড়ান্ত হয়নি।

প্রায় এক দশক পর আমি আবারও পরিচালনায় ফিরছি। ২০১০ সালে আমি ‘তারা’ নামে সর্বশেষ একটি ছবি তৈরি করেছিলাম। নতুন ছবিটি বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প থেকে নির্মাণ করতে যাচ্ছি।

জানা গেছে, বুদ্ধদেব গুহর ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে এটি নির্মাণ করা হবে। এর চিত্রনাট্য তৈরি করছেন উজ্জ্বল চ্যাটার্জি। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও সবার নজর কাড়েন এ অভিনেতা। তার অভিনীত ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ছবিগুলো দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×