মা হওয়া নিয়ে মুখ খুললেন মালাইকা

  বিনোদন ডেস্ক ০৬ নভেম্বর ২০১৯, ১৫:৫৮:২৭ | অনলাইন সংস্করণ

মা হওয়া নিয়ে মুখ খুললেন মালাইকা। ছবি সংগৃহীত

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ফটো ও ভিডিও নিয়ে প্রায়ই খবরের শিরোনাম হন অভিনেত্রী মালাইকা অরোরা। তার ফটো ও ভিডিও এতটাই জনপ্রিয় যে, শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

সিনেমা জগৎ থেকে দূরে থাকলেও নিজের আলাদা একটি পরিচয় গড়ে তোলার বিষয়ে তার জুড়িমেলা ভার। সম্প্রতি মালাইকা তার জীবনের একটি গোপন সত্যি কথা প্রকাশ করেছেন।
নেহা ধুপিয়ার শো নো ফিল্টারে তিনি জানিয়েছেন, যখন তিনি গর্ভবতী ছিলেন, তখনও তিনি কাজ করা বন্ধ করেননি। এ ছাড়া মা হওয়ার ৪০ দিন বাদেই তিনি ফিরেন নিজের কাজের জগতে।

তিনি বলেন, আমি আমার বাচ্চার কথা ভেবে ৪০ দিন ছুটি নিয়েছিলাম। ঠিক ৪০ দিন পরেই আমি ফিরে যাই শুটিংয়ের জগতে।' এ ছাড়া ক্যারিয়ারের শুরুতে তাকে ডার্ক স্ক্রিন বিভাগের অন্তর্ভুক্ত করা হতো। আর সেই সময় এ বিষয়টি নিয়ে চলত যথেষ্ট পক্ষপাতিত্ব। লোকেরা কালো ও সাদা চামড়া মধ্যে বিভেদ করত।

প্রসঙ্গত ভিডিও জকি হিসেবে কাজ শুরু করেছিলেন মালাইকা অরোরা। এর পর বেশ কিছু ডান্স ভিডিও এবং সিনেমাতে দেখা যায় তাকে।

সূত্র: এনডিটিভি

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত