আমাকে ছোঁবে না, আমি সেলিব্রেটি: রানু মণ্ডল (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ০৭ নভেম্বর ২০১৯, ১৪:২১ | অনলাইন সংস্করণ

আমাকে ছোঁবে না, আমি সেলিব্রেটি: রানু মণ্ডল (ভিডিও)
রানু মণ্ডল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানের দৌলতে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন কলকাতার রানাঘাট স্টেশনের ভিখারি রানু মণ্ডল। চড়ছেন বিমানে, দেখা হচ্ছে বলিউড ও ঢালিউড সেলিব্রেটিদের সঙ্গে।

বলতে গেলে স্টেশনের অপরিচ্ছন্ন ছেঁড়া শাড়ির সেই রানুর সঙ্গে এই সেলিব্রেটি রানুর আকাশ-পাতাল তফাৎ। তার জীবন একেবারেই বদলে গেছে। আর এর সঙ্গে বদলে গেছে তার ব্যবহারও।

জানা গেছে, ভালোবেসে তাকে স্পর্শ না করতে ভক্ত-অনুরাগীদের সাবধান করে দিয়েছেন রানু মণ্ডল। এমনটিই জানা গেল হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে।

প্রতিবেদনটি বলছে, খুব ব্যস্ত সময় পার করছেন ‘কলকাতার লতাজি’খ্যাত এই রানু মণ্ডল। এরই মধ্যে কখনও কলকাতা আবার কখনও মুম্বাইয়ে দেখা মিলছে তার। একটু সময় পেলে বিভিন্ন রেস্তোরাঁ, শপিংমলে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

আর তাকে কাছে পেয়ে অনেকেই তার সঙ্গে সেলফি তুলতে, একটু কথা বলতে ছুটে আসছেন। তবে ভক্তদের এমন আগ্রহ, উচ্ছ্বাসকে তেমন একটা পাত্তা দিচ্ছেন না রানু।

সরাসরি এক ভক্তকে বলেই বসলেন, আমাকে ছোঁবে না, আমি সেলিব্রেটি।

সম্প্রতি টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিও তাই বলছে।

ভিডিওতে দেখা গেছে, কোনো এক শপিংমলের একটি দোকানে কেনাকাটা করতে গেছেন রানু মণ্ডল। এ সময় পেছন থেকে তার এক নারী ভক্ত তাকে স্পর্শ করে ও কথা বলতে চান। তাৎক্ষণিক মেজাজ হারান রানু। পেছনে ফিরেই তাকে ছোঁয়ার জন্য ঘোর আপত্তি জানান রানু।

ভিডিওটি গত ৪ নভেম্বর টুইটারে পোস্ট করে পোস্টকারী লিখেছেন, আমরাই তাকে সেলিব্রেটি বানিয়েছি, আর এখন তার আচরণ দেখুন।

ভক্তদের সঙ্গে এমন দুর্ব্যবহার আরও কয়েকবার করেছেন রানু। সে খবরও এসেছে ভারতীয় গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায়।

এক সাক্ষাৎকারে রানু বলেছিলেন, তিনি জানতেন ভবিষ্যতে তিনি একটা কিছু হবেন। তিনি অন্যদের থেকে আলাদা। তাই রানাঘাট স্টেশনে অন্য কোনো ছিন্নমূল বা ভিক্ষারির সঙ্গে মিশতেন না তিনি।

সেই সাক্ষাৎকারের পর অনেকেই প্রশ্ন ছুড়েছিলেন আন্তর্জাতিক তারকা বনে যাওয়ার পর কি কি বদলে গেলেন রানু? এবার এই ভিডিও প্রকাশ্যে আসায় সেই প্রশ্ন যেন আরও জোরালো হলো।

ভিডিওটি দেখুন-

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×