ইউটিউবে প্রকাশ হলো সুমি মির্জার গান ‘মনের গহীনে’

  ০৭ নভেম্বর ২০১৯, ১৮:২২:১২ | অনলাইন সংস্করণ

মনের গহীনে শিরোনামে গান গাইলেন দর্শক নন্দিত কণ্ঠশিল্পী সুমি মির্জা। গানটির কথা লিখেছেন মইনুল হক। সুর করেছেন নাসরিন পারভীন। সংগীতায়োজনে ছিলেন তাসনুভ নাওয়াল রহমান।

গানটি প্রসঙ্গে সুমি মির্জা জানান, কথা ও সুর মিলিয়ে গানটি একটি ইন্দ্রজাল সৃষ্টি করে। সবকিছুর পরও আমরা একা। অথচ মায়ার বাঁধন পরে থাকে, গানটিতে সেই অন্তরালের আমিকে খোঁজার চেষ্টা রয়েছে।

তাই নিজের সেরাটা উজাড় করতে চেয়েছি। আমার ভক্ত শ্রোতাদের গানটি উপভোগ করার জন্য একান্ত অনুরোধ রইলো।

এ বিষয়ে গানটির গীতিকার মইনুল হক বলেন, বাংলা গান ও সাহিত্যে মনের মানুষের খোঁজ করার প্রচেষ্টা আবহমান কালের। এই গানটিও সেই প্রচেষ্টারই অংশ মাত্ৰ। সহজ কথার ভাঁজে নিজের ভেতরের মানুষটাকে উপলব্ধি করার প্রয়াস করেছি মাত্র।

গানটির কম্পোজার তাসনুভ নিজের অনুভূতি ব্যক্ত করে বলেন, মাইক্রোস্কোপে ফিল্মস এর সাথে এটাই আমার প্রথম কাজ নয়। এর আগেও আরও কাজ করেছি। মাইক্রোস্কোপ ফিল্মস মান সম্মত সুস্থ সুন্দর বিনোদন বিকাশে প্রয়াস চালিয়ে যাচ্ছে।

আমি অনেক খুশি তাদের সেই প্রয়াসের অংশ থাকতে পেরে। গানটি শুনে সব শ্রেণীর দর্শক শ্রোতা উপভোগ করবেন, এটা আমার একান্ত বিশ্বাস।

গানের কথা ও সুর মায়ার বাঁধন তৈরি করলে তা মানুষকে টানবেই। এই পোড় খাওয়া সময়ে ভালো কথার গান অনেক বেশি বেশি প্রয়োজন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত